Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিঠাপুকুরে রাশেক রহমানের নেতৃত্বে ভ্যাকসিন উৎসব


১২ ফেব্রুয়ারি ২০২১ ১৫:২৮

করোনাভাইরাস ভ্যাকসিন নিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য রাশেক রহমান। বুধবার (১০ ফেব্রুয়ারি) রংপুরের মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্যাকসিন গ্রহণ করেন তিনি। এ সময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও জনপ্রতিনিধিরাও তার সঙ্গে ভ্যাকসিন গ্রহণ করেন।

এর আগে বুধবার ঢাকা থেকে বিমান যোগে সৈয়দপুর হয়ে মিঠাপুকুর পৌঁছেন রাশেক রহমান। ঐদিন বিকেল ৩টায় মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হয়ে ভ্যাকসিন গ্রহণ করেন তিনি। এসময় তার সঙ্গে থাকা অন্যরাও ভ্যাকসিন নেন। ভ্যাকসিন গ্রহণকে কেন্দ্র করে উৎসবমুখর পরিবেশ বিরাজ করে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

বিজ্ঞাপন

রাজধানী থেকে মিঠাপুকুর উপজেলায় এসে ভ্যাকসিন গ্রহণ করলেন কেন, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে রাশেক রহমান বলেন, ‘অন্যান্যরা যাতে ভ্যাকসিন গ্রহণে উৎসাহী হয় তাই ঢাকায় না নিয়ে মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্সে সবাইকে নিয়ে ভ্যাকসিন নিলাম’। এসময় তিনি ভ্যাকসিন নিয়ে প্রচলিত নানা গুজবে কান না দিয়ে সকল শ্রেণী ও পেশার মানুষদের তা গ্রহণের আহ্বান জানান।

বুধবার ভ্যাকসিন গ্রহণের সময় তার সঙ্গে ছিলেন, মিঠাপুকুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হোক মন্টু মিয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মেজবাহুর রহমান মঞ্জু, অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম লাল, অধ্যক্ষ হাসান ইমাম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আব্দুল হাকিম, ডা. আহসান কবির রনি, ডা. আব্দুল হালিম লাবলু, দূর্গাপুর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক রফিকুল ইসলাম তুহিন, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোকলেছার রহমানসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ অন্যান্যরা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর