Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নরসিংদীতে কেন্দ্রে কেন্দ্রে যাচ্ছে নির্বাচনি সামগ্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ ফেব্রুয়ারি ২০২১ ১৭:৪২

নরসিংদী: নরসিংদী ও মাধবদী পৌরসভা নির্বাচন উপলক্ষে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম), ব্যালটবক্সসহ ভোট গ্রহণের অন্যান্য সব সামগ্রী বিতরণ শুরু করেছে দুই পৌরসভার রিটর্নিং কর্মকর্তারা।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে জেলা প্রশাসক কার্যালয় থেকে ব্যালটবক্স এবং জেলা নির্বাচন কার্যালয় থেকে এসব নির্বাচনি সামগ্রী বিতরণ করা হয়। প্রিজাইডিং অফিসাররা নির্বাচনি সামগ্রী নিয়ে নিজ নিজ নির্বাচনি কেন্দ্রে যাবেন। কাল (১৪ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এদিকে, ভোটে শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টি করতে গতকাল শুক্রবার (১২ ফেব্রুয়ারি) থেকে মাঠে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। ভোটের আগে দু’দিন, ভোটের দিন এবং ভোটের পরেও এক দিনসহ মোট চার দিন মাঠে থাকবেন তারা।

রোববার (১৪ ফেব্রুয়ারি) নরসিংদী পৌরসভায় ব্যালট পেপার ও মাধবদী পৌরসভায় ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হবে। নরসিংদী পৌরসভায় মোট ভোটার ৯৯ হাজার ৪৫৪ জন। মোট ৪০টি ভোট কেন্দ্রের ২৭৮টি বুথে ভোট গ্রহণ করা হবে।

অন্যদিকে, মাধবদী পৌরসভায় মোট ভোটার ৩২ হাজার ৪৮৩ জন। মোট ১৫টি ভোট কেন্দ্রের ১০২টি স্থায়ী এবং ১৫টি অস্থায়ী বুথে ভোট গ্রহণ করা হবে।

সারাবাংলা/এমও

নির্বাচনি সামগ্রী পৌরসভা নির্বাচন ভোট গ্রাহণ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর