Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরিসংখ্যান ক্যাডার অ্যাসোসিয়েশন সভাপতি সুবব্রত-সম্পাদক মহিউদ্দিন

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ ফেব্রুয়ারি ২০২১ ২৩:১০

ঢাকা: বিসিএস (পরিসংখ্যান) ক্যাডার অ্যাসোসিয়েশনের সাধারণ নির্বাচনে সভাপতি পদে বিবিএস এর উপমহাপরিচালক ঘোষ সুবব্রত এবং সাধারণ সম্পাদক পদে পুনরায় উপপরিচালক মহিউদ্দিন আহমেদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এছাড়া ২১ সদস্য বিশিষ্ট নির্বাচিত কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাজধানীর আগারগাঁওয়ের বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো (বিবিএস) অডিটোরিয়ামে অনুষ্ঠিত নির্বাচনে ভোটাররা সরাসরি ভোটদানের পাশাপাশি প্রথম বারের মতো অনলাইনেও ভোটাধিকার প্রয়োগ করেন।

বিজ্ঞাপন

নির্বাচনে অন্য নির্বাচিতরা হলেন- সহসভাপতি যুগ্ম পরিচালক আমজাদ হোসেন ও রফিকুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছে উপপরিচালক মোবারক হোসেন ও আরিফ হোসেন। সাংগঠনিক সম্পাদক উপপরিচালক নাজমুল হক, সহসাংগঠনিক সম্পাদক পরিসংখ্যান কর্মকর্তা নয়ন কান্তি রায় এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক হয়েছেন পরিসংখ্যান কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন।

অন্যান্য দায়িত্বশীলরা হলেন দফতর ও আইন বিষয়ক সম্পাদক পরিসংখ্যান কর্মকর্তা স্বপন কুমার, আন্তর্জাতিক সম্পাদক উপপরিচালক মুহাম্মদ আরিফুল ইসলাম, অর্থ সম্পাদক উপপরিচালক মোহাম্মদ সেলিম সরকার এবং শিক্ষা-সংস্কৃতি ও গবেষণা সম্পাদক উপপরিচালক আকলিমা খাতুন।

নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন- উপপরিচালক জাহিদ হাসান, যুগ্ম পরিচালক সালমা হাসনায়েন, গোলাম মোস্তফা,পরিসংখ্যান কর্মকর্তা প্রণব পাল, উপপরিচালক রেশমা জেসমিন, পরিসংখ্যান কর্মকর্তা নাঈমা রহমান, উপপরিচালক ফারহানা সুলতানা এবং পরিসংখ্যান কর্মকর্তা আব্দুর রাজ্জাক।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেজে/এমও

পরিসংখ্যান ক্যাডার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর