Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৩৫ লাখ টাকা ছিনতাইয়ে ৬ ছিনতাইকারী রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট
১৪ ফেব্রুয়ারি ২০২১ ১৩:২৭

ঢাকা: শাহবাগ এলাকা থেকে ৩৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় করা মামলায় গ্রেফতার ছয় আসামির একদিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (১৩ ফেব্রুয়ার) আসামিদের আদালতে হাজির করেন পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে মামলার তদন্তকারী কর্মকর্তা তাদের প্রত্যেকের দশ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মোহাম্মদ নোমান এ আদেশ দেন।

আসামিরা হলেন মাজহারুল ইসলাম ওরফে রাকিব, জহিরুল তালুকদার, আবু বক্কর সিদ্দিক ওরফে খোকা, সেলিম ওরফে ল্যাংরা সেলিম, লালন ও মো. সেলিম মিয়া।

এ সময় আসামিপক্ষের আইনজীবীরা আসামিদের জামিন চেয়ে আবেদন করেন। শুনানি শেষে আদালত প্রত্যেকের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

জানা যায়, গত ৭ ফেব্রুয়ারি ভুক্তভোগী শহিদুল ইসলাম কোতোয়ালি থানাধীন তাঁতিবাজার রামোনের অফিস হতে একটি ব্যাগের মধ্যে ৩৫ লাখ টাকা নিয়ে ব্যাংকে জমা করার উদ্দেশ্যে রিকশায় রওনা হন। শাহবাগ থানাধীন টিএনটি এক্সচেঞ্জ এর পূর্ব পাশে রাস্তার ওপর টেম্পু স্ট্যান্ডে আনুমানিক দুপুর ২ বা ৩টার দিকে পৌঁছালে অজ্ঞাতনামা ৮-১০ জন লোক তার রিকশার গতিরোধ করে তাকে ঘিরে ধরে। এ সময় তারা ভুক্তভোগী শহিদুলকে উপর্যপুরি কিল, ঘুষি, থাপ্পড় দিয়ে তার কাছে থাকা ব্যাগভর্তি ৩৫ লাখ টাকা জোর করে ছিনিয়ে নেয়।

ওই ঘটনায় ভুক্তভোগী শহিদুল ইসলাম বাদী হয়ে শাহবাগ থানায় মামলা করেন।

সারাবাংলা/এআই/একে

টাকা ছিনতাই রিমান্ড

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর