Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভ্যাকসিন নেওয়ার পর কোনো অসুবিধা হয়নি: তাপস

স্টাফ করেসপন্ডেন্ট
১৪ ফেব্রুয়ারি ২০২১ ১২:৫৬

ঢাকা: করোনার ভ্যাকসিন নেওয়ার পর কোনো অসুবিধা হয়নি বলে জানিয়েছেন দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

রবিবার (১৪ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর মহানগর জেনারেল হাসপাতালে সস্ত্রীক ভ্যাকসিন গ্রহণের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এই মন্তব্য করেন মেয়র ফজলে নূর তাপস।

শেখ ফজলে নূর তাপস বলেন, আজকে আমি এবং আমার স্ত্রী ভ্যাকসিন নিলাম। খুবই ভালো লাগলো। কোনো অসুবিধা হয়নি এবং কোনো ব্যাথাও লাগেনি। কথা বলতে বলতেই টিকা নেওয়া হয়ে গেছে।  আমাদের প্রশিক্ষিত নার্স খুবই সুন্দরভাবে এই ভ্যাকসিন দিয়েছেন।

এ সময় সবাইকে দ্রুত নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করে করে ভ্যাকসিন গ্রহণের আহ্বান জানিয়ে শেখ তাপস বলেন, আমি সবাইকে আগেও নিবেদন করেছি, আবারও সবাইকে আহ্বান করছি। আপনারা সবাই নির্ভয়ে নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করে যথাসময়ে ভ্যাকসিন নিয়ে নিন। এই ভ্যাকসিন নেওয়ার মাধ্যমে আমরা সম্পূর্ণরূপে করোনামুক্ত হতে পারব এবং করোনাকে জয় করব।

গত বৃহস্পতিবার কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণের জন্য নিবন্ধন সম্পন্ন করেছেন জানিয়ে ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, প্রথমে তো ৫৫ বছরের ঊর্ধ্বে যারা ছিলেন তাদেরকে দেওয়া হয়েছিল, পরবর্তীতে প্রধানমন্ত্রীর নির্দেশনায় যখন ৪০ বছর থেকে উন্মুক্ত করা হলো, তখন আমি নিবন্ধন সম্পন্ন করেছি। গত বৃহস্পতিবার আমি নিবন্ধন করেছি। গতকাল আমার ভ্যাকসিন নেওয়ার নির্ধারিত দিন ছিল। যেহেতু নির্ধারিত তারিখের পরের দিনে দেওয়া যায়, সেজন্য আজ প্রথম কার্যদিবসে আমি এবং আমার স্ত্রী ভ্যাকসিন গ্রহণ করলাম।

বিজ্ঞাপন

নিবন্ধন প্রক্রিয়া নিয়ে কোনো অভিযোগ পাচ্ছেন কি না – সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে শেখ তাপস বলেন, এখন ডিজিটাল বাংলাদেশ হয়ে গেছে। সবাই কিন্তু নিবন্ধনের প্রক্রিয়াটা জানে। আর যেহেতু প্রক্রিয়াটা বাংলায়, তাই সবাই সহযোগিতা নিতে পারছে। এছাড়াও ওয়ার্ডভিত্তিক নিবন্ধন বুথ করা হচ্ছে। আমাদের রেড ক্রিসেন্টের কর্মীরা কাজ করছেন। এখন পর্যন্ত তেমন কোনো অভিযোগ পাইনি। যেসব কারিগরি সমস্যা হচ্ছে, সেগুলো সঙ্গে সঙ্গেই ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পরে ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম আমিন উল্লাহ নুরী এবং তার সহধর্মিণী কাজী উম্মে সালমা মহানগর জেনারেল হাসপাতালে ভ্যাকসিন গ্রহণ করেন।

এ সময় মহানগর জেনারেল হাসপাতালের পরিচালক ডা. প্রকাশ চন্দ্র রায়, ডিএসসিসি সচিব আকরামুজ্জামান, সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এসএইচ/এসএসএ

করোনা টপ নিউজ ফজলে নূর তাপস ভ্যাকসিন

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর