Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মগবাজারে নিজ বাসায় যুবকের অস্বাভাবিক মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৫ ফেব্রুয়ারি ২০২১ ১৭:৩৮

ঢাকা: রাজধানীর মগবাজারে এক বাসায় নাঈম (২৫) নামে এক যুবকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। সোমবার (১৫ ফেব্রুয়ারি) বেলা আড়াইটার দিকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত নাঈম কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার খুদিরজঙ্গল গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে। বড় ভাই ও বোনের সঙ্গে স্ত্রী সাজেদা আক্তারকে নিয়ে মগবাজার ডাক্তার গলির একটি বাসায় থাকতেন তিনি।

স্ত্রী সাজেদা আক্তার জানান, নাঈম একটি গাড়ির গ্যারেজে কাজ করতেন। আর তিনি নিজে টিউশনি করেন। দুপুরে শরীর খারাপ থাকায় নাঈম কাজে যায়নি। স্বামী-স্ত্রী দু’জনে একসঙ্গে ঘুমিয়েছিলেন। ঘুম ভাঙলে বিছানায় নাঈমকে না দেখতে পেয়ে পাশের রুমে গিয়ে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তিনি।

পরে ঝুলন্ত অবস্থা থেকে নিচে নামিয়ে নাঈমের স্বজনদের খবর দেওয়া। পরে নাঈমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

নাঈমের বড় বোন মেহরুন আক্তার জানান, চলতি মাসের ১ তারিখে নাঈম প্রেম করে সাজেদাকে বিয়ে করেন। এরপর থেকে একই বাসায় ভাড়া থাকতো তারা। আজ বাসায় তারা দু’জন ছাড়া আর কেউ ছিল না। দুপুরে সাজেদা আমাদের ফোন দিয়ে জানায় এই ঘটনা। পরে বাসায় গিয়ে তাকে অচেতন অবস্থা দেখতে পাই। তার মৃত্যুর বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে বলেও জানান তিনি।

সারাবাংলা/এসএসআর/এমও

অস্বাভাবিক মৃত্যু মগবাজার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর