Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোম্পানীগঞ্জ থানার সামনে কাদের মির্জার অবস্থান ধর্মঘট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ ফেব্রুয়ারি ২০২১ ০৯:৫৮

নোয়াখালী: কোম্পানীগঞ্জ থানার সামনে অবস্থান ধর্মঘট করছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা ও তার অনুসারী নেতাকর্মীরা। মঙ্গলবার রাত নয়টা থেকে বসুরহাট-চাপরাশিরহাট সড়কে অবস্থান নেন তারা। দাবি আদায় না হওয়া পর্যন্ত এ অবস্থান কর্মসূচি চলবে বলেও ঘোষণা দিয়েছেন কাদের মির্জা।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আলমগীর হোসেন, কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি ও ওসি (তদন্ত) মো. রবিউল হককে প্রত্যাহার এবং কোম্পানীগঞ্জ উপজেলার চর কাঁকড়া ইউনিয়নের আওয়ামী লীগ নেতা ফখরুল ইসলাম সবুজকে গ্রেফতারের দাবিতে থানার সামনে অবস্থান ধর্মঘট করছেন মেয়র আবদুল কাদের মির্জা ও তার অনুসারী নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

এর আগে, আজ সন্ধ্যা সাতটায় কাঁকড়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদ প্রার্থী ফখরুল ইসলাম সবুজ টেকের বাজারে কাদের মির্জার বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেন। প্রতিবাদ সমাবেশে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সবুজ কাদের মির্জার কঠোর সমালোচনা করেন। তাৎক্ষণিকভাবে স্থানীয় নেতাকর্মীরা সবুজকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ সময় দুইপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে আটককৃত সবুজকে পুলিশ ছেড়ে দেওয়ার অভিযোগে সরকার দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে কাদের মির্জা থানার সামনে অবস্থান ধর্মঘট শুরু করেন।

কাদের মির্জা অবস্থান ধর্মঘট থেকে জানান, দাবি আদায় না হওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য এ অবস্থান ধর্মঘট চলবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

আব্দুল কাদের মির্জা টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর