Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুপ্রিম কোর্ট বারে জাতীয়তাবাদী ফোরামের ‘বিদ্রোহী’ প্যানেল

স্টাফ করেসপন্ডেন্ট
১৭ ফেব্রুয়ারি ২০২১ ১২:১৪

ঢাকা: সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির (বার অ্যাসোসিয়েশন) ২০২১-২২ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য ফোরামের পাল্টা প্যানেল ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) ঘোষিত পাল্টা প্যানেলের সভাপতি পদে ওয়ালিউর রহমান খান এবং সম্পাদক পদে মির্জা আল মাহমুদকে মনোনয়ন দেওয়া হয়েছে।

মঙ্গলবার ঘোষিত প্যানেলে সভাপতি পদে ওয়ালিউর রহমান খান, সহ-সভাপতি নাহিদ সুলতানা, সহ-সভাপতি সাবিনা ইয়াসমিন লিপি, সম্পাদক মির্জা আল মাহমুদ, ট্রেজারার নাসির উদ্দিন খান সম্রাট, সহ-সম্পাদক জুলফিকার আলী জুনু, সহ-সম্পাদক মো. সুলতান মাহমুদের নাম রয়েছে। এ প্যানেলের সদস্য পদের প্রার্থীরা হলেন শাফিউর রহমান শাফি, মো. মুনির হোসেন, অ্যাডভোকেট একেএম মুক্তার হোসেন, অ্যাডভোকেট মহিত উদ্দিন জুবায়ের, আকবর হোসেন, ওয়ালিউর রহমান শুভ ও নাজমুল হাসান।

বিজ্ঞাপন

এর আগে গত ১৪ ফেব্রুয়ারি বিএনপি সমর্থিত (নীল প্যানেল) জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্যানেল ঘোষণা করা হয়। এতে সভাপতি পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য সচিব মো. ফজলুর রহমান এবং সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলকে মনোনয়ন দেওয়া হয়েছে।

এর আগে সরকারপন্থীদের (সাদা প্যানেল) বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের প্রার্থী ঘোষণা করা হয়। এতে সভাপতি পদে আবদুল মতিন খসরু এবং সম্পাদক পদে আবদুল আলিম মিয়া জুয়েলকে মনোনয়ন দেওয়া হয়েছে।

উল্লেখ্য, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন আগামী মার্চ মাসের ১০ ও ১১ তারিখে অনুষ্ঠিত হতে পারে বলে জানা গেছে।

সারাবাংলা/কেআইএফ/পিটিএম

ঘোষণা জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম বিদ্রোহী প্যানেল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর