Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রংপুরে ২ সাংবাদিককে টিসিবি কর্মকর্তার হুমকি, প্রতিবাদে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ ফেব্রুয়ারি ২০২১ ১৭:২১

ঢাকা: ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পঁচা পেঁয়াজ বিক্রিতে বাধ্য করা নিয়ে খবর প্রকাশ করায় দৈনিক সংবাদ ও একুশে টেলিভিশনের রংপুর বিভাগীয় প্রতিনিধি লিয়াকত আলী বাদল ও দৈনিক করতোয়া পত্রিকার রংপুর প্রতিনিধি সাজ্জাদ হোসেন বাপ্পিকে সন্ত্রাস ও সরকারদলীয় নেতা দিয়ে হুমকি দেওয়া হয়েছে ।

এই ঘটনার প্রতিবাদে বুধবার (১৭ ফেব্রুয়ারি) বেলা ১১টায় রংপুর প্রেস ক্লাবের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন সাংবাদিকরা। মানববন্ধনে অংশ নিয়ে সাজ্জাদ হোসেন বাপ্পি বলেন, আমাকে গত ক’দিন ধরে টিসিবি কর্মকর্তা প্রতাপের লোক পরিচয় দিয়ে শহরের সন্ত্রাসী, মাস্তানরা ফোন করছেন। নানাভাবে হুমকি দেওয়া হচ্ছে। আমি কোনো সন্ত্রাসীর হাতে মরতে চাই না। বৃহস্পতিবারের মধ্যে ওই টিসিবি কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া না হলে শনিবার বেলা ১১টায় প্রেসক্লাব চত্বরে গায়ে পেট্রোল ঢেলে আত্মহুতি দেব।

বিজ্ঞাপন

উপস্থিত সাংবাদিক নেতারা বলেন, আগামী সাত দিনের মধ্যে ওই টিসিবি কর্মকর্তা প্রতাবের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা এবং বদলির আহ্বান জানাচ্ছি। তা না হলে কঠোর আন্দোলনের হুমকি দেন তাঁরা।

উল্লেখ্য, ১০ ফেব্রুয়ারি সংশ্লিষ্ট ওই দুই অফিসে চিঠি পাঠিয়েছে রংপুর টিসিবি কর্মকর্তা প্রতাপ রায়। তাতে ওই খবর কেন করা হয়েছে এবং সংশ্লিষ্ট সাংবাদিকের বিরুদ্ধে কী ব্যবস্থা নেওয়া হয়েছে তা জানতে ৪৮ ঘণ্টার সময় বেধে দিয়েছেন ওই দুই পত্রিকা সম্পাদককে।

সারাবাংলা/এএম

টিসিবি কর্মকর্তা রংপুর সাংবাদিককে হুমকি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর