Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রেইনট্রিতে ধর্ষণ মামলায় সাক্ষ্যগ্রহণ হয়নি, নতুন তারিখ ১৪ মার্চ

স্টাফ করেসপন্ডেন্ট
১৭ ফেব্রুয়ারি ২০২১ ১৮:০৮

ঢাকা: রাজধানীর বনানীতে রেইনট্রি হোটেলে দুই শিক্ষার্থীকে ধর্ষণের মামলায় সাক্ষ্যগ্রহণের তারিখ পিছিয়েছে। এদিন কোনো সাক্ষী হাজির না হওয়ায় সাক্ষ্য নেওয়ার জন্য আগামী ১৪ মার্চ নতুন তারিখ নির্ধারণ করেছেন ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭-এর বিচারক বেগম মোছা. কামরুন্নাহার।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) মামলাটি সাক্ষ্য গ্রহণের জন্য ধার্য ছিল। এদিন কোনো সাক্ষ্যগ্রহণ না হলেও এখন পর্যন্ত মামলার ৪৭ সাক্ষীর মধ্যে ২০ জনের সাক্ষ্যগ্রহণ শেষ করেছেন ট্রাইব্যুনাল।

বিজ্ঞাপন

মামলার আসামিরা হলেন— আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ, তার বন্ধু নাঈম আশরাফ ও সাদমান সাকিফ, দেহরক্ষী রহমত আলী ও গাড়িচালক বিল্লাল হোসেন। আসামিরা সবাই জামিনে রয়েছেন।

২০১৭ সালের ৭ জুন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন ডিভিশনের (ভিকটিম সাপোর্ট সেন্টার) পরিদর্শক ইসমত আরা এমি পাঁচ জনের বিরুদ্ধে অভিযোগপত্র আদালতে দাখিল করেন।

অভিযোগপত্রে আসামি সাফাত আহমেদ ও নাঈম আশরাফ ওরফে এইচ এম হালিমের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় ধর্ষণের অভিযোগ করা হয়েছে। বাকি আসামি সাফাত আহমেদের বন্ধু সাদমান সাকিফ, দেহরক্ষী রহমত আলী ও গাড়িচালক বিল্লাল হোসেনের বিরুদ্ধে ওই আইনের ৩০ ধারায় ধর্ষণে সহযোগিতার অভিযোগ করা হয়েছে।

অভিযোগপত্র দাখিলের পর ওই বছরে ১৯ জুন একই ট্রাইব্যুনাল আসামিদের বিরুদ্ধ অভিযোগপত্র গ্রহণ করেন। পরে ২০১৮ সালের ১৩ জুলাই একই আদালত আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন।

সারাবাংলা/এআই/টিআর

ধর্ষণ মামলা রেইনট্রি হোটেল সাক্ষ্যগ্রহণ

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর