Thursday 26 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সেই ১২৮৪ শিক্ষক পাচ্ছেন নতুন কর্মস্থল

স্টাফ করেসপন্ডেন্ট
১৭ ফেব্রুয়ারি ২০২১ ১৮:৪৯

ঢাকা: ভুল পদে সুপারিশ পাওয়ায় দীর্ঘদিন থেকে এমপিও বঞ্চিত ১ হাজার ২৮৪ শিক্ষককে নতুন কর্মস্থলে নিয়োগ দেওয়ার সুপারিশ করা হয়েছে। তাদেরকে ১৫ কার্যদিবসের মধ্যে পদে যোগ দেওয়ার নির্দেশ দিয়েছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)।

এনটিআরসি সূত্রে জানা গেছে, বুধবার (১৭ ফেব্রুয়ারি) তাদেরকে নতুন পদে নিয়োগ সুপারিশ করা হয়েছে। এর আগে শিক্ষা মন্ত্রণালয় তাদের স্থায়ী ঠিকানার কাছাকাছি কোনো শিক্ষা প্রতিষ্ঠানে পদায়ন করতে নির্দেশ দিয়েছিল।

বিজ্ঞাপন

নতুন পদে যোগদানের খবরটি সুপারিশপ্রাপ্ত প্রার্থীদের ফোন নম্বরে এসএসএম করে জানিয়ে দেওয়া হচ্ছে। এছাড়াও এনটিআরসিএর নির্ধারিত ওয়েবসাইট (http://ngi.teletalk.com.bd/) থেকে সুপারিশপ্রাপ্ত প্রার্থীদের তালিকা দেখা যাচ্ছে। প্রতিষ্ঠান প্রধানরা তাদের ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে সুপারিশ প্রাপ্তদের তালিকা দেখতে পারবেন। প্রার্থীরা সুপারিশপত্র ডাউনলোড করে নিজ নিজ পদে যোগদান করবেন।

এর আগে গত বছরের জুন মাসে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় এনটিআরসিএ দ্বিতীয় ধাপে নিয়োগ পাওয়া এমপিও বঞ্চিতদের সুপারিশ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। একই সভায় নতুন তৈরি হওয়া পদে নিয়োগ পাওয়া ও মহিলা কোটায় এমপিওবঞ্চিত শিক্ষকদের জটিলতা সমাধানেরও সিদ্ধান্ত হয়েছিল।

সারাবাংলা/টিএস/এসএসএ

এনটিআরসিএ এমপিও বঞ্চিত শিক্ষক টপ নিউজ নতুন নিয়োগ

বিজ্ঞাপন
সর্বশেষ

ইউনিয়ন পরিষদ বাতিলের আহ্বান বিএনপির
২৬ সেপ্টেম্বর ২০২৪ ২২:৪৫

সম্পর্কিত খবর