Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোম্পানীগঞ্জে কাদের মির্জার হরতাল চলছে

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
১৮ ফেব্রুয়ারি ২০২১ ০৯:৫০

নোয়াখালী: কোম্পানীগঞ্জে বসুরহাট পৌরসভার মেয়র এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জার ডাকা হরতাল আজ বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ৬টা থেকে শুরু হয়েছে, চলবে দুপুর ১২টা পর্যন্ত।

সকাল থেকেই কাদের মির্জার নেতৃত্বে হরতালের সমর্থনে চলছে মিছিল ও সমাবেশ। হরতার চলাকালে দোকান, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। কোম্পানীগঞ্জ থেকে চলছে না দূরপাল্লা ও অভ্যন্তরীণ কোনো যানবাহন।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) দুপুর ১টায় বসুরহাট পৌরসভার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নোয়াখালীর অপরাজনীতি বন্ধ, জেলা প্রশাসক, পুলিশ সুপার ও কোম্পানীগঞ্জ থানার ওসি প্রত্যাহার এবং কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদলসহ দলীয় কয়েকজন নেতাকর্মীকে গ্রেফতারের দাবিতে তিনি এ হরতালের ডাক দেন।

এ সংবাদ সম্মেলনের আগে মঙ্গলবার রাত ৯টা থেকে বুধবার সকাল সাড়ে ৯টা পর্যন্ত কোম্পানীগঞ্জ থানার সামনে নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে অবস্থান ধর্মঘট পালন করার পর সে কর্মসূচি প্রত্যাহার করে নিজ কার্যালয়ে গিয়ে হরতালের নতুন কর্মসূচি ঘোষণা করেন তিনি।

এ বিষয়ে পুলিশ সুপার (এসপি) মো. আলমগীর হোসেন বলেন, ‘এটি সম্পূর্ণ রাজনৈতিক ইস্যু। তবে, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে।’

সারাবাংলা/এসএসএ

কাদের মির্জা কোম্পানিগঞ্জ নোয়াখালী হরতাল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর