Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধুনটে ৫ বছরের শিশুকে গলা কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ ফেব্রুয়ারি ২০২১ ১৮:১৪

ফাইল ছবি

বগুড়া: জেলার ধুনটে তৌহিদ হোসেন নামের ৫ বছরের এক শিশুকে গলা কেটে হত্যা করেছে দুর্বত্তরা। তৌহিদ উপজেলার এলাঙ্গী ফকির পাড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী আব্দুল গফুর সরকারের ছেলে। শিশুকে নির্মম ভাবে হত্যার ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে , শিশু তৌহিদ হোসেনের বাবা আব্দুল গফুর সরকার দীর্ঘদিন থেকে মালয়েশিয়া অবস্থান করেন। গফুর সরকারের বাবা-মা তার স্ত্রী দুলালী খাতুন ও তার ২ শিশু সন্তান সজিব (৮) তৌহিদ হোসেন (৫) নিয়ে বাড়িতে থাকতেন।

বিজ্ঞাপন

শুক্রবার সকালে পরিবারের সবাই কাজের জন্য বাড়ির বাইরে যায়। বেলা ১১টার দিকে তৌহিদের মা দুলালী খাতুন বাড়িতে এসে ঘরের ভিতর শিশু তৌহিদের রক্তাক্ত নিথর দেহ পড়ে থাকতে দেখে। পরে প্রতিবেশী লোকজন এসে তৌহিদকে উদ্ধার করে ধুনট স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপাসিন্ধু বালা বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা একটি বটি উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার কারণ প্রাথমিক ভাবে উদঘটন করা যায়নি।’ ঘটনার সঙ্গে জড়িত প্রকৃত খুনিদের খুঁজে বের করার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

সারাবাংলা/এমও

খুন শিশু খুন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর