Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বনানীতে ভবন থেকে পড়ে নারীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২২ ফেব্রুয়ারি ২০২১ ২২:২৬

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর বনানীতে একটি ভবন থেকে পড়ে আফসিন তৃষা (২৭) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) আইবিএ বিভাগের সাবেক এক শিক্ষার্থী মারা গেছেন। তিনি কনফিডেন্সে গ্রুপে চাকরি করতেন বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (২২ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে বনানীর আউয়াল টাওয়ার সিঁড়ির ফাঁক দিয়ে পড়ে মারা যান তৃষা। বনানী থানার ভারপ্রাপ্ত (ওসি) নুরে আজম মিয়া এ তথ্য নিশ্চিত করেন।

এ বিষয়ে নুরে আজম মিয়া বলেন, আজ (সোমবার) বিকেল সাড়ে ৩টার দিকে খবর পাই বনানী আউয়াল টাওয়ার থেকে পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

তিনি বলেন, জানতে পেরেছি নিহত নারীর নাম আফসিন তৃষা। তিনি ঢাবি’র আইবিএ বিভাগের সাবেক শিক্ষার্থী ছিলেন। তিনি বিবাহিত। গত এক সপ্তাহে আগে কনফিডেন্স গ্রুপে তার চাকরি হয়েছিল। আউয়াল টাওয়ারে তার অফিস ছিল।

ওসি আরও বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি- অফিসের সিড়ির ফাঁক দিয়ে পড়েই তিনি মারা গেছেন। তবুও বিষয় আমরা তদন্ত করে দেখছি। স্বামীর নাম সানাউল কবির সিদ্দিকি। তার বাসা মিরপুরের মধ্য পাইকপাড়া। গ্রামের বাড়ি নোয়াখালী জেলার চাটখিল উপজেলায়।

মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলেও জানান তিনি।

সারাবাংলা /এসএসআর/এনএস

নারী ভবন থেকে পড়ে মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর