Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চবি ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে যুবক আটক

চবি করেসপন্ডেন্ট
২৩ ফেব্রুয়ারি ২০২১ ২০:৫৮

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ছাত্রীকে যৌন হয়রানির ঘটনায় এক যুবককে আটক করেছে হাটহাজারী থানা পুলিশ।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে তাকে আটক করা হয়। হাটহাজারী থানার এস আই ইরফান রাজীব সারাবাংলাকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

আটক যুবক মোহাস্মদ খোরশেদ আলম (১৯)। তার বাড়ি বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী জোবরা গ্রামে।

এস আই ইরফান রাজীব বলেন, আমরা আসামিকে আটক করছি। তার বিরুদ্ধে যৌন নিপীড়নের মামলা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. রবিউল হাসান ভূঁইয়া সারাবাংলাকে বলেন, হাটহাজারী থানার সঙ্গে সমন্বয় করে ঘটনার পর পরই আমরা কাজ করছি। ২০ তারিখের রাতে আমার থানার সঙ্গে কথা হয়েছে। ছেলেটার সাইকেল ও গেঞ্জি দেখে শনাক্ত করার চেষ্টা করছে। সবকিছু দেখে আজকে ছেলেটাকে আটক করেছে। ভুক্তভোগী শিক্ষার্থী আসামিকে শনাক্ত করার জন্য দরখাস্ত দিয়েছে। পরে মেয়েটাসহ আমাদের দুজন সহকারী প্রক্টর থানায় গেছে। ভুক্তভোগী মেয়েটা নিশ্চিত করতে পারছে।

এর আগে, মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের দুই নম্বর গেইট এলাকায় বাজার করতে গিয়ে ওই শিক্ষার্থী যৌন হয়রানির শিকার হন। ঘটনার বর্ণনা দিয়ে তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাসও দিয়েছেন।

ভুক্তভোগী বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থীর অভিযোগ, পরীক্ষায় অংশ নিতে এসেছেন তিনি। কিন্তু হল বন্ধ থাকায় ক্যাম্পাসের বাইরে বাসা ভাড়া নিয়ে অনিরাপদ পরিবেশে থেকে পরীক্ষা দিতে হচ্ছে।

সারাবাংলা/সিসি/এমআই

চবি যৌন হয়রানি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর