Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আন্দোলন প্রত্যাহারের ঘোষণা ববি শিক্ষার্থী ও পরিবহন শ্রমিকদের

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
২৪ ফেব্রুয়ারি ২০২১ ১৮:৩৮

বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও পরিবহন মালিক-শ্রমিকদের বৈঠক শেষে দুই পক্ষই আন্দোলন প্রত্যাহারের ঘোষণা দিয়েছেন। এর ফলে চলমান অচলাবস্থার নিষ্পত্তি হলো। দুই পক্ষই এই সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়ে বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রা অব্যাহত রাখবেন বলে জানিয়েছেন উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ে উপাচার্যের সভাকক্ষে আন্দোলনরত শিক্ষার্থী ও পরিবহন মালিক-শ্রমিক প্রতিনিধিদের সঙ্গে বিশ্ববিদ্যালয় প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা প্রশাসন ও নগরীর রূপাতলী হাউজিং সোসাইটি নেতাদের সভা শুরু হয়। সভায় শিক্ষার্থীরা তাদের ওপর গভীর রাতে হামলকারীদের গ্রেফতার এবং পূর্ণ নিরাপত্তা দেওয়ার দাবি জানায়। অপরদিকে পরিবহন মালিক-শ্রমিকরা রুটে তাদের পরিবহনগুলো নির্বিঘ্নে চলাচলের নিশ্চয়তা এবং গ্রেফতার দুই শ্রমিকের মুক্তির দাবি করেন।

সভায় মেট্রোপুলিশের উপ-কমিশনার মো. মোকতার হোসেন শিক্ষার্থীদের ওপর হামলকারীদের দলমত নির্বিশেষে চিহ্নিত করে গ্রেফতার ও তাদের নিরাপত্তার নিশ্চয়তা দেন। অপরদিকে মালিক শ্রমিকদের দাবির প্রেক্ষিতে পুলিশ প্রশাসন গ্রেফতার দুই শ্রমিকের মুক্তি এবং রুটে তাদের বাস চলাচল নির্বিঘ্ন করার প্রতিশ্রুতি দেন।

সারাবাংলা /এসএসএ

আন্দোলন প্রত্যাহার পরিবহন শ্রমিক ববি শিক্ষার্থী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর