Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে কলেজ ছাত্রীর ‘আত্মহত্যা’

স্টাফ করেসপন্ডেন্ট
২৪ ফেব্রুয়ারি ২০২১ ২২:২০

ঢাকা: রাজধানীর তেজগাঁও পূর্ব রাজাবাজার এলাকার একটি বাসায় তৃণা মারিয়া ম্যান্ডেজ (১৮) নামে এক কলেজছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে স্বজনরা জানায়।

বুধবার (২৪ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত তৃণা মারিয়ার মা শিরিন ম্যান্ডেজ হাসপাতালে সাংবাদিকদের জানায়, তাদের বাড়ি নোয়াখালী সদর উপজেলায়। বাবার নাম পল ম্যান্ডেজ। তাদের একমাত্র মেয়ে তৃণা ম্যান্ডেজ। বর্তমানে পূর্ব রাজাবাজার এলাকায় পাঁচতলা বাড়ির চতুর্থ তলায় ভাড়া থাকতেন। তৃণা ম্যান্ডেজ ফার্মগেট হলিক্রস কলেজে একাদশ দ্বিতীয় বর্ষে পড়ত।

তিনি আরও জানান, তিনি নিজে গৃহিণী ও তৃণার বাবা ধানমন্ডির একটি কফি শপে চাকরি করেন। আজ তৃণার বাবা বাসায় ছিল না। বিকেলে পড়ালেখা নিয়ে তার সঙ্গে রাগারাগি করেন। তিনি এরপর কাজে বাসার বাইরে যান। সেখান থেকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাসায় ফিরে তার রুমের দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পায়। অনেক ডাকাডাকির পর তারা কোনো সাড়াশব্দ পায় না। পরে দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পান তৃণাকে। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/একে

আত্মহত্যা কলেজছাত্রী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর