Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মশাল মিছিলে আটক ৭ শিক্ষার্থীকে জেলগেটে জিজ্ঞাসাবাদ

স্টাফ করেসপন্ডেন্ট
২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৮:১৬

ঢাকা: প্রগতিশীল ছাত্র সংগঠনের মশাল মিছিল থেকে আটক সাত শিক্ষার্থীকে একদিনের জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আলম মামুন ভুঁইয়ার আদালতে এ আদেশ দিয়েছেন।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে তাদের আদালতে হাজির করে সাতদিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার এস আই শহীদুল ইসলাম। শুনানি শেষে রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে জিজ্ঞাসাবাদের এই আদেশ দেন। আগামী তিনদিনের মধ্যে তাদের জেলগেটে জিজ্ঞাসাবাদ করতে হবে।

বিজ্ঞাপন

শিক্ষার্থীরা হলেন- তামজীদ হায়দার, নজির আমিন চৌধুরী জয়, এএসএম তানজিমুর রহমান, আকিব আহম্মেদ, আরাফাত সাদ, নাজিফা জান্নাত ও জয়তী চক্রবর্তী।

এ সময় আসামিপক্ষে আসামিপক্ষে আইনজীবী মন্টু ঘোষ, আইনুন্নাহার সিদ্দিকা, ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া, মো. পারভেজসহ বেশ কয়েকজন আইনজীবী রিমান্ড বাতিলপূর্বক জামিন আবেদন করেন।

উল্লেখ্য, লেখক মুশতাক আহমেদের কারাগারে মৃত্যুর ঘটনার প্রতিবাদে ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে প্রগতিশীল ছাত্র সংগঠন শুক্রবার সন্ধ্যায় একটি মশাল মিছিল বের করে। মিছিল পরবর্তী সময়ে পুলিশের লাঠিচার্জ ও তৎপরবর্তী ঘটনায় পুলিশ সদস্যকে হত্যাচেষ্টার অভিযোগে শাহবাগ থানায় মামলাটি দায়ের করা হয়।

সারাবাংলা/এআই/এনএস

আটক সাত শিক্ষার্থী জেলগেটে জিজ্ঞাসাবাদ টপ নিউজ প্রগতিশীল ছাত্র সংগঠন মশাল মিছিল

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর