Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইউরোপিয়ান প্রযুক্তিতে বাজারে এলো ফ্রেশ বিস্কুট

সারাবাংলা ডেস্ক
২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৯:১৮

নিজস্ব সেরা কাঁচামাল এবং ইউরোপিয়ান প্রযুক্তি নিয়ে মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ বাজারে নিয়ে এসেছে ফ্রেশ বিস্কুট। বিস্কুট তৈরির অন্যতম উপাদান আটা, ময়দা, তেল, মিল্ক পাউডার এবং চিনি যার সবগুলোই মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ দীর্ঘদিন সফলতার সাথে বাজারজাত করে আসছে। এরই ধারাবাহিকতায় সর্বোচ্চ গুণগত মান নিশ্চিত করতে বিস্কুট ফ্যাক্টরিতে সংযোজন করা হয়েছে ইতালি এবং ডেনমার্ক থেকে আমদানি করা সর্বাধুনিক প্রযুক্তির মেশিন।

বিজ্ঞাপন

মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের শক্তিশালী ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের মাধ্যমে বিস্কুটগুলো সর্বসাধারণের দোরগোড়ায় পৌঁছে যাচ্ছে। ভোক্তা চাহিদার কথা বিবেচনা করে ফ্রেশ বিস্কুট নানা ধরনের বিস্কুট বাজারজাতকরণ শুরু করেছে, যার মধ্যে সর্বনিম্ন ৫ টাকা থেকে শুরু করে ১৫০ টাকা পর্যন্ত বিভিন্ন ধরনের সুস্বাদু ও মজাদার বিস্কুট ও কুকিজ রয়েছে।

বর্তমানে ছোটদের জন্য আছে ফ্রেশ ফানফিল স্যান্ডউইচ ক্রিম চকলেট বিস্কুট ও ফ্রেশ ফানফিল স্যান্ডউইচ ক্রিম পাইনঅ্যাপেল বিস্কুট, ফ্রেশ ফ্যান্টাসি কুকিজ বিস্কুট। এছাড়াও সব বয়সীদের জন্য আছে ফ্রেশ এনার্জি কুকিজ, ফ্রেশ কোকোনাট কুকিজ, ফ্রেশ সুগার ক্রাশ ও ফ্রেশ চকলেট চিপ কুকিজ এবং বয়স্কদের জন্য আছে ফ্রেশ হেলদি চয়েস বিস্কুট।

ইতিমধ্যেই ১২টি পণ্য আকর্ষণীয় মোড়ক ও সুলভ মূল্যে ভোক্তাদের চাহিদা অনুযায়ী আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। শিগগিরই আরও কিছু নতুন বিস্কুট ও কুকিজ বাজারে আসছে বলে জানিয়েছেন মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ কর্তৃপক্ষ।

সারাবাংলা/এমও

ফ্রেশ বিস্কুট মেঘনা গ্রুপ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর