Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চাকরির প্রলোভনে ধর্ষণের অভিযোগ, ২ জনকে ৫ দিনের রিমান্ড

স্টাফ করেসপন্ডেন্ট
২ মার্চ ২০২১ ১৭:১৯

ঢাকা: ব্যাংকে চাকরি দেওয়ার প্রলোভনে এক নারীকে বাসায় ডেকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার দুজনকে পাঁচ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২ মার্চ) দুপুরে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার এ আদেশ দেন।

এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা আসামিদের আদালতে হাজির করে মামলার তদন্তের স্বার্থে সাত দিনের রিমান্ড আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক এ আদেশ দেন।

এরপর বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) কর্মচারী সনজিব কুমার দাস ও তার সহযোগী আনিকাকে রিমান্ড নেওয়া হয়েছে।

এর আগে গত ১ মার্চ রাতে মাদারটেক এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে সবুজবাগ থানা পুলিশ।

জানা গেছে, কেরানীগঞ্জের বাসিন্দা এক নারীকে ব্যাংকে চাকরি দেওয়ার নাম করে গত ১৫ ফেব্রুয়ারি দক্ষিণ মাদারটেকের একটি বাসায় ডেকে আনে সনজিব দাস। তার সঙ্গে রাসেল, জামাল, আজিজুর রহমান ও আনিকা নামে এক নারী ওই বাসায় ছিলেন। ওই বাসাতেই ওই নারীকে সনজিবসহ বাকিরা ধর্ষণ করে। এ ঘটনায় ১ মার্চ সবুজবাগ থানায় সনজিবকে ১ নম্বর আসামি করে মোট পাঁচ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন ধর্ষণের শিকার ওই নারী। পরে পুলিশ অভিযান চালিয়ে আনিকা ও সনজিবকে গ্রেফতার করে।

ধর্ষণের শিকার ওই নারী মামলার এজাহারে উল্লেখ করেছেন, পাঁচ বছর আগে স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয় তার। এরপর একটি পোশাক কারখানায় চাকরি করে জীবিকা নির্বাহ করতেন। গত ১০ ফেব্রুয়ারি পূর্বপরিচিত সনজিবের সঙ্গে সাক্ষাৎ হলে কুশল বিনিময়ের সময় তিনি তার সন্ধানে ব্যাংকে ভালো চাকরি থাকার কথা জানান। পরে চাকরি দেওয়ার কথা বলে মাদারটেকের ওই বাসায় ডেকে নেন। এক পর্যায়ে সেখানে উপস্থিত পুরুষ সদস্যরা তাকে ধর্ষণ করে। সেখানে উপস্থিত নারী আনিকা এ কাজে তাদের সহায়তা করেন। এ ঘটনা জানাজানি হলে সনজিব তাকে মেরেফেলার হুমকি দেন বলেও উল্লেখ করা হয়।

সারাবাংলা/এআই/এমআই

চাকরির প্রলোভন ধর্ষণ রিমান্ড


বিজ্ঞাপন
সর্বশেষ

ই-ক্যাবে প্রশাসক নিয়োগ
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৬:১৪

সম্পর্কিত খবর