Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এইচ টি ইমামের মৃত্যুতে বস্ত্র ও পাটমন্ত্রীর শোক

সারাবাংলা ডেস্ক
৪ মার্চ ২০২১ ০৯:২২

ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা হোসেন তৌফিক (এইচ টি) ইমামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, এমপি।

বস্ত্র ও পাটমন্ত্রী ব্যক্তিগতভাবে এবং নারায়ণগঞ্জ জেলার জনগণের পক্ষ থেকে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

মন্ত্রী বলেন, মহান মুক্তিযুদ্ধে ও স্বাধীনতা উত্তর বাংলাদেশ গঠনে এইচ টি ইমামের অসামান্য অবদান বাঙালি জাতি কৃতজ্ঞতচিত্ত স্মরণ রাখবে। তিনি অত্যন্ত সফলতার সঙ্গে প্রধানমন্ত্রীর উপদেষ্টা হিসেবেও দায়িত্ব পালন করেছেন। তার মৃত্যুতে বাংলাদেশের জন্য অপূরণীয় ক্ষতি হল।

বুধবার রাতে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এইচ টি ইমাম । তার ছেলে সংসদ সদস্য তানভীর ইমাম সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

কিডনি জটিলতাসহ বার্ধক্যজনিত বিভিন্ন অসুস্থতা নিয়ে দুই সপ্তাহ আগে তিনি সিএমএইচে ভর্তি হয়েছিলেন। মঙ্গলবার (২ মার্চ) তার শারীরিক পরিস্থিতি অবনতি হয়েছে বলে জানা যায়। ফুসফুস, কিডনি জটিলতা, হৃদরোগসহ বার্ধক্যজনিত নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর।

সারাবাংলা /এসএসএ

এইচ টি ইমামের মৃত্যু বস্ত্র ও পাটমন্ত্রীর শোক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর