Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাসায় বিস্ফোরণ, মা-মেয়ে দগ্ধ

স্টাফ করেসপন্ডেন্ট
৬ মার্চ ২০২১ ১২:০৩

ঢাকা: ফেনী শহরে বাসায় বিস্ফোরণের ঘটনায় দগ্ধ মা মেয়েকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। দগ্ধ মেহেরুন্নেছার (৩৮) শরীরে ৪৬ শতাংশ ও মেয়ে হাফসার (১৫) ২৭ শতাংশ দগ্ধ হয়েছে। তাদেরকে ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি করা হয়েছে। আর মেহেরুন্নেছার বড় মেয়ে ফারাহ ইসলামকে (১৮) চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল জানান, ভোরে তাদেরকে হাসপাতালে নিয়ে আসা হয়ে। এর পরপরই তাদেরকে আইসিইউতে নেওয়া হয়। মা মেয়ের শরীরে ৪৬ ও ২৭ শতাংশ দগ্ধ হয়েছে। তবে তাদের দুজনেরই শ্বাসনালি পুড়ে গেছে। এখন পর্যন্ত তাদের অবস্থা আশঙ্কাজনক। আর পরিবারটির আরেক মেয়ের হাতে ২-৩ শতাংশ দগ্ধ হয়েছে। তাকে চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

এদিকে দগ্ধ হাফসার ফুপাতো ভাই আরিফুর রহমান জানান, হাফসার বাবা মাহবুবুল ইসলাম আরব আমিরাতে থাকেন। ফেনী শহরের ৬ তলা বাড়িটির ৫ম তলাতে মা ও দুই মেয়ে ভাড়া থাকত। হাফসা স্থানীয় হলিক্রিসেন্ট স্কুল ও ফারাহ এবার উচ্চ মাধ্যমিক পাশ করেছে। আর তাদের মা গৃহিণী।

তিনি বলেন, ‘আমাদের ধারণা রাতে তাদের বাসার গ্যাসের চুলা চালু ছিল। সেখান থেকে গ্যাস লিক করার পর রাতে যখন তারা মশা মারতে ইলেক্ট্রিক মশার ব্যাট চালু করে তখন সেখান থেকে স্পার্ক হয়ে বিস্ফোরণ ঘটে। আর এতেই তারা ৩জন দগ্ধ হন।’

সারাবাংলা/এসএসআর/একে

গ্যাস লিকেজ টপ নিউজ ফেনী বাসায় বিস্ফোরণ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর