Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে বাংলাদেশ অগ্রযাত্রা অব্যাহত রেখেছে’

স্পেশাল করেসপন্ডেন্ট
৬ মার্চ ২০২১ ১৮:১১

ঢাকা: বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সর্বক্ষেত্রে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রেখেছে। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ আজ বাস্তবায়ন হচ্ছে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে।

শনিবার (৬ মার্চ) হবিগঞ্জের মাধবপুরে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’ উদ্বোধনের সময় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এ কথা বলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর সহযোগিতায় মাধবপুর উপজেলা প্রশাসন এই আয়োজন করেছে।

বিজ্ঞাপন

প্রতিমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধু ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত, জ্ঞানভিত্তিক, বৈষম্যহীন, অসাম্প্রদায়িক চেতনায় উদ্বুদ্ধ, কর্মমুখর উন্নত বাংলাদেশ গড়তে চেয়েছিলেন। সেই স্বপ্ন এখন বাস্তবায়িত হচ্ছে তাঁর সুযোগ্য কন্যার হাত ধরে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী ও দৃঢ় নেতৃত্বের কারণেই বাংলাদেশে আজ উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। জাতির পিতার জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালনের শুভলগ্নে এ অর্জন আমাদের জন্য গৌরবের ও আনন্দের।’

অনুষ্ঠানে মাধবপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরা, প্রেসক্লাবের সভাপতি সাব্বির হাসান, মাধবপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি), পরিবার ও স্বাস্থ্য কল্যাণ কর্মকর্তাসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় রাজনীতিবিদরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেআর/এমও

অগ্রযাত্রা বঙ্গবন্ধুর আদর্শ মো. মাহবুব আলী

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর