Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, চালকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
৭ মার্চ ২০২১ ১৩:০১

বগুড়া: জেলার শেরপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক ট্রাক চালকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও দুই জন। তাদেরকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (৭ মার্চ) সকাল সাতটার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের মির্জাপুর ইউনিয়নের রাজাপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় মৃত ট্রাক চালকের নাম পরিচয় জানা যায়নি। আহতরা দুই ট্রাকের দুইজন হেলপার।

এ ব্যাপারে শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মকর্তা রতন হোসেন সারাবাংলাকে জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সারবোঝাই ট্রাক (ঢাকা মেট্রো ট- ১৮ ০৫৬৭) ও বিপরীতগামী পাথরবোঝাই ট্রাক (চট্টগ্রাম মেট্টো ট ১১- ৫১ ৮৭) রাজাপুর এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পাথরবোঝাই ট্রাকের চালক ঘটনাস্থলেই মারা যান এবং পাথরবোঝাই ও সারবোঝাই ট্রাকের দুইজন হেলপার গুরুতর আহত হয়েছেন।

এদিকে, মহাসড়কে ঘনকুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটে বলে ফায়ার সার্ভিসের সদস্যরা জানিয়েছেন। সংর্ঘষে দুইটি ট্রাকের সম্মুখ ভাগ দুমড়ে মুচড়ে যায়। ফায়ার সার্ভিসের সদস্যরা দুমড়ে মুচড়ে যাওয়া ট্রাকের সম্মুখ ভাগ কেটে হতাহতদের উদ্ধার করেন। দুর্ঘটনার কারণে মহাসড়কে এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল।

সারাবাংলা/একেএম

চালকের মৃত্যু দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ বগুড়া

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর