Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাংবাদিক মুজাক্কির হত্যা মামলা, আসামি ৩ দিনের রিমান্ডে


৮ মার্চ ২০২১ ১৬:৪২

নোয়াখালী: জেলার কোম্পানীগঞ্জে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যা মামলায় গ্রেফতারকৃত বেলাল উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড দিয়েছে আদালত। সোমবার (৮ মার্চ) দুপুরে জেলার ৪নং সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এসএম মোসলেহ উদ্দিন মিজান এ আদেশ দেন।

এর আগে, সকালে জেলা পিবিআই’র পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে পুলিশ বেলালকে আদালতে সোপর্দ করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। বেলালকে গতকাল রোববার দুপুরে কোম্পানীগঞ্জের চরফকিরা ইউনিয়নের ১নং ওয়ার্ড থেকে গ্রেফতার করে পিবিআই। গ্রেফতারকৃত বেলাল ওই ওয়ার্ডের ইব্রাহিমের ছেলে। তিনি চরফকিয়া ইউনিয়ন যুবলীগের একজন সদস্য।

তদন্তকারী কর্মকর্তা নোয়াখালী জেলা পিবিআই পরিদর্শক মোস্তাফিজুর রহমান বলেন, আসামিকে আদালতে সোপর্দ করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেছেন তারা। পরে আদালত শুনানি শেষে তাকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে। সোমবারই তাকে পিবিআই জেলা কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

প্রসঙ্গত, গত ১৯ ফেব্রুয়ারি শুক্রবার কোম্পানীগঞ্জের চাপরাশিরহাট পূর্ব বাজারে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই মেয়র আবদুল কাদের মির্জা ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশও বেশ কয়েক রাউন্ড টিয়ারসেল ও শর্টগানের গুলি ছোড়ে। এ ঘটনার ছবি এবং ভিডিও ধারণ করতে গিয়ে ত্রিমুখী সংঘর্ষের মুখে পড়ে গুলিবিদ্ধ হন সাংবাদিক মুজাক্কির। পরে চিকিৎসাধীন অবস্থায় ২০ ফেব্রুয়ারি শনিবার রাত ১০টা ৪৫ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

এ ঘটনায় ২৩ ফেব্রুয়ারি মুজাক্কিরের বাবা নোয়াব আলী মাস্টার বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে কোম্পানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওইদিন রাতে মামলাটি অধিক তদন্তের জন্য পিবিআই’তে হস্তান্তর করা হয়।

রিমান্ড সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যা মামলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর