Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গোল্ডেন মনিরের অস্ত্র মামলায় চার্জশিট

স্টাফ করেসপন্ডেন্ট
৮ মার্চ ২০২১ ১৬:৫১

ঢাকা: রাজধানীর বাড্ডা থানায় দায়ের করা অস্ত্র আইনের মামলায় মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেছেন আদালত।

সোমবার (৮ মার্চ) ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ আসামির উপস্থিতিতে এ চার্জশিট গ্রহণ করেন। এরপর আদালত আগামী ১৬ মার্চ মামলার চার্জশুনানির তারিখ ধার্য করেছেন আদালত।

সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল এসব তথ্য জানান।

এসময় আসামি গোল্ডেন মনিরের পক্ষে তার আইনজীবী এহেসানুল হক সমাজী জামিন আবেদন করেন। অন্যদিকে, রাষ্ট্রপক্ষে অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল জামিনের বিরোধীতা করেন। শুনানি শেষে আদালত তার জামিন নামঞ্জুরের আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা ডিবির গুলশান বিভাগের পরিদর্শক আব্দুল মালেক গত ২০ জানুয়ারি ঢাকা সিএমএম আদালতে এ চার্জশিট দাখিল করেন। একই দিন তিনি মাদক মামলায়ও চার্জশিট জমা দেন।

উল্লেখ্য, ২০২০ সালের ২০ নভেম্বর গভীর রাতে রাজধানীর বাড্ডায় মনিরের বাড়ি ঘিরে রাখে র‌্যাব। ২১ নভেম্বর দুপুর পর্যন্ত টানা ৮ ঘণ্টা অভিযান চালিয়ে ওই বাসা থেকে ৬০০ ভরি সোনার গহনা, বিদেশি পিস্তল-গুলি, মদ, ১০টি দেশের বিপুল পরিমাণ মুদ্রা ও নগদ ১ কোটি ৯ লাখ টাকা জব্দ করা হয়। গত ১০ ডিসেম্বর অস্ত্র, বিশেষ ক্ষমতা এবং মাদক আইনের পৃথক তিন মামলায় ২৭ দিনের রিমান্ড শেষে গোল্ডেন মনিরকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়।

সারাবাংলা/এআই/এমও

গোল্ডেন মনির চার্জশিট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর