Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিজিবির ধাওয়াতে গাছের সঙ্গে ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ মার্চ ২০২১ ১৯:১২

হিলি: দিনাজপুরের হিলিতে বিজিবি সদস্যদের ধাওয়া খেয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে সাবু মিয়া (৩৭) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (৯ মার্চ) বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার বোয়ালদাড় এলাকায় এ ঘটনা ঘটে। জয়পুরহাট ২০-বিজিবির অধিনায়ক লে. কর্নেল রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, একজন মোটরসাইকেল আরোহীর গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় বাসুদেবপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা তাকে থামতে বলে। এসময় তিনি সিগন্যাল অমান্য করে পালিয়ে যাওয়ার সময় বিজিবি সদস্যরা ধাওয়া করলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হন। আহত অবস্থায় বিজিবি সদস্যরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সে মারা যায়। এসময় তার কাছে ১৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

তবে নিহত সাবু মিয়ার স্ত্রীর দাবি, তার স্বামী একজন মাছচাষি। সাবু মিয়া হিলিতে প্রায়ই মাছের খাবার নিতে যান। মাদকের সঙ্গে সে জড়িত নয়। তাকে নির্যাতন করে মারা হয়েছে। তার কাছে কোন মাদক ছিলো না বরং পকেটে ৫০ হাজার টাকা ছিল।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, নিহতের খবর পেয়ে হাসপাতালে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা /এসএসএ

গাছের সঙ্গে ধাক্কা নিহত বিজিবির ধাওয়া


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর