Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু: আসামি রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট
৯ মার্চ ২০২১ ১৯:০৫

ঢাকা: মালয়েশিয়ার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তাজরিয়ান মোস্তফা মৌমিতা মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় আসামি আমীর হামজা আদনানের দুই দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৯ মার্চ) বিকেলে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নুর এ আদেশ দেন।

এর আগে আসামিকে সাধারণ ডায়েরি মূলে দুই দিনের রিমান্ডে নেয় কলাবাগান থানা পুলিশ। ওই রিমান্ড শেষে গত ২ মার্চ আমীর হামজা আদনানকে এ মামলায় গ্রেফতার দেখানোসহ পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা কলাবাগান থানার এসআই ঠাকুর দাস মালো। আদালত আদনানকে গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করে রিমান্ড শুনানির দিন ধার্য করেন।

রিমান্ড শুনানিকালে এদিন আসামিকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধীতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে দুই দিনের রিমান্ডের আদেশ দেন।

মামলা সূত্রে জানা যায়, মৌমিতা স্বপরিবারে মালয়েশিয়া থাকতেন। দুমাস আগে তার বাবা মো. কামাল মোস্তফা খান ওরফে শামীমের সঙ্গে ঢাকার ধানমন্ডি ৮ নম্বর রোডের ২ নম্বর বাসায় থাকতেন। গত ২৬ ফেব্রুয়ারি বিকেলে বাসার ছাদে যায় মৌমিতা। তারপর বিল্ডিংয়ের পেছনে নিচ থেকে বেশ কয়েকজন তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে। পরে স্থানীয় গ্রিন লাইফ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওই ঘটনায় মৌমিতার বাবা ১ মার্চ কলাবাগান থানায় মামলাটি দায়ের করেন।

সারাবাংলা/এআই/এমআই

বেসরকারী বিশ্ববিদ্যালয়


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর