Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছোট ভাইকে হত্যার পর বড় ভাইয়ের ‘আত্মহত্যা’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ মার্চ ২০২১ ০৯:০৫

প্রতীকী ছবি

সাতক্ষীরা: জেলার পাটকেলঘাটায় ছোট ভাইকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে পালিয়ে যাওয়া বড় ভাই শাহজাহান মল্লিক আত্মহত্যা করেছেন। স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (৯ মার্চ) সকালে কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়নের খোরদো-বাটরা গ্রাম থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

শাহজাহান মল্লিক জেলার পাটকেলঘাটা থানাধীন জগদানন্দকাটি গ্রামের নির্মাণ শ্রমিক আব্দুল মজিদ মল্লিকের বড় ছেলে। সোমবার (৮ মার্চ) রাতে খোরদো-বাটরা গ্রামের এক আমবাগানে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন শাহজাহান।

এ বিষয়ে আব্দুল মজিদ মল্লিক জানান, তার বড় ছেলে শাহজাহান মল্লিক রোববার (৭ মার্চ) রাতে বাড়ির গেটে ছোট ভাই মন্তাজ মল্লিককে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় সোমবার মন্তাজের স্ত্রী পিয়া বেগম বাদী হয়ে শাহজাহানসহ তিনজনের নাম উল্লেখ করে পাটকেলঘাটা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। শাহজাহানকে ধরার জন্য পুলিশ তার শ্বশুরবাড়ি নগরঘাটার শুকুর আলী বিশ্বাসের বাড়িসহ বিভিন্ন স্থানে অভিযান চালায়। একপর্যায়ে মঙ্গলবার সকালে তিনি মোবাইল ফোনে খবর পান যে, তার ছেলে শাহজাহান কলারোয়ার জয়নগর ইউনিয়নের খোরদো-বাটরা গ্রামের পরেশ রায় চৌধুরীর আমবাগানে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়নের খোরদো-বাটরা গ্রামের সুদেব গুপ্তর স্ত্রী সুচিত্রা শীল জানান, মঙ্গলবার ভোরে পরেশ রায় চৌধুরীর আমবাগানে গিয়ে এক ব্যক্তিকে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে থাকতে দেখে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে জ্ঞান ফিরলে বিষয়টি ইউপি সদস্য বজলুর রহমানকে অবহিত করেন।

জয়নগর ইউপি সদস্য বজলুর রহমান বলেন, তার কাছে খবর পেয়ে সকাল ১০টার দিকে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর খায়রুল আলম ও খোরদো পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. তৌফিক টিপু ঘটনাস্থলে এসে মৃতের লাশ উদ্ধার করেন।

খোরদো পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. তৌফিক টিপু জানান, পরেশ রায় চৌধুরীর আমবাগানে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন শাহজাহান মল্লিক। তার পরনে নীল রঙের জিন্সের প্যান্ট ছিল। আর গায়ে ছিল ফুল হাতা জামা। তার পকেটে থাকা মানি ব্যাগ থেকে পাওয়া ভোটার আইডি কার্ডের মাধ্যমে তাকে শনাক্ত করা হয়। তিনি তার ছোট ভাই মন্তাজ মল্লিক হত্যা মামলার আসামি।

তিনি আরও জানান, মৃতদেহের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। মৃত্যুর কারণ জানার চেষ্টা চলছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এনএস

ছোট ভাইকে হত্যা টপ নিউজ বড় ভাইয়ের আত্মহত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর