Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রশ্ন এড়াতে স্যানিটাইজার ছিটালেন থাই প্রধানমন্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক
১০ মার্চ ২০২১ ১৯:১১

সংবাদ সম্মেলনে অস্বস্তিকর প্রশ্ন এড়াতে থাইল্যান্ডের প্রধানমন্ত্রী প্রায়ুথ চান ওচা সাংবাদিকদের লক্ষ্য করে হ্যান্ড স্যানিটাইজার ছিটিয়ে দিয়েছেন। তার এমন আচরণে প্রথমে স্তম্ভিত হলেও পরে আমোদবোধ করেন উপস্থিত সাংবাদিকরা। খবর রয়টার্স।

সাত বছর আগেকার এক সরকারবিরোধী বিক্ষোভে অংশ নেওয়ায় থাই মন্ত্রিসভার তিন সদস্যকে সাত বছর কারাদণ্ড দেওয়া হয়। মঙ্গলবার (৯ মার্চ) সংবাদ সম্মেলনে মন্ত্রিসভার ওই শূন্য পদগুলোর সম্ভাব্য প্রার্থী তালিকার বিষয়ে প্রশ্ন করা হলে প্রধানমন্ত্রী অস্বস্তিতে পড়েন।

বিজ্ঞাপন

মাইক্রো ব্লগিং ওয়েবসাইট টুইটারে প্রকাশিত এক ভিডিও থেকে দেখা যায়, মঞ্চে মাইক্রোফোনের সামনে দাঁড়ানো প্রধানমন্ত্রী বলেন, আর কোনো প্রশ্ন আছে? তখন ওই তালিকার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, এ ব্যাপারে তার কিছু জানা নেই।

এরপর থাই প্রধানমন্ত্রী পোডিয়াম থেকে একটি ছোট হ্যান্ড স্যানিটাইজারের বোতল নিয়ে ধীরে সুস্থে হেঁটে সামনে বসা সাংবাদিকদের দিকে হেঁটে যান, তারপর একে একে সবার সামনে স্যানিটাইজার স্প্রে করতে থাকেন। এ সময় প্রধানমন্ত্রী নিজের মুখের কাছে একটি সার্জিক্যাল মাস্ক ধরে রেখেছিলেন।

থাইল্যান্ডের সামরিক অভ্যুত্থানের সাবেক নেতা প্রায়ুথ গণমাধ্যমে তার ঢিলেঢালা ও কখনো কখনো হাস্যকর মন্তব্যের জন্য পরিচিত হলেও প্রায়শই সাংবাদিকদের তীব্র ভাষায় আক্রমণ করে কথা বলেন।

সারাবাংলা/একেএম

থাই প্রধানমন্ত্রী প্রায়ুথ চান ওচা সংবাদ সম্মেলন সাংবাদিক হ্যান্ড স্যানিটাইজার

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর