Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাতে ইয়াবা দিয়ে নির্যাতন, মাদক নিয়ন্ত্রণ কর্মকর্তা প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১১ মার্চ ২০২১ ২১:২২

ঢাকা: বরিশালে এক যুবককে আটকের পর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অফিস কক্ষে নিয়ে হাতকড়া পরিয়ে হাতে ইয়াবা দিয়ে নির্যাতনের ঘটনায় অভিযুক্ত পরিদর্শক আব্দুল মালেক তালুকদারকে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে। বুধবার বিকেলে এক অফিস আদেশে তাকে বরিশাল কার্যালয় থেকে প্রত্যাহার করে ঢাকা কেন্দ্রীয় কার্যালয়ে সংযুক্ত করা হয়।

অপরদিকে সংস্থার মহাপরিচালকের নির্দেশে ওই ঘটনা তদন্ত করছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক। দ্রুত সময়ের মধ্যে অভিযোগ তদন্ত করে কেন্দ্রীয় কার্যালয়ে প্রতিবেদন দেয়ার কথা বলেন সংস্থার বরিশাল বিভাগীয় অতিরিক্ত পরিচালক পরিতোষ কুমার কুণ্ডু।

তদন্তে আসামি নির্যাতনের অভিযোগ প্রমাণিত হলে অভিযুক্ত পরিদর্শক আব্দুল মালেক তালুকদারের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি।

গত ২২ সেপ্টেম্বর রাত ৮টার দিকে নগরীর কাউনিয়া বিসিক রোড থেকে মারুফ সিকদার (২০) নামে এক যুবককে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি দল। পরে ওই যুবককে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কার্যালয়ে নিয়ে হাতকড়া পড়িয়ে হাতে ইয়াবা দিয়ে নির্যাতনের অভিযোগ ওঠে সংস্থার পরিদর্শক আব্দুল মালেক তালুকদারের বিরুদ্ধে। এ ঘটনার একটি ভিডিওচিত্র সম্প্রতি ফাঁস হয়।

সারাবাংলা/একে

বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর