Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল ও বামবার স্বাস্থ্যচুক্তি

সিনিয়র করেসপন্ডেন্ট
১২ মার্চ ২০২১ ০৯:৩২

ঢাকা: রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল (সাবেক- আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) ও বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ডস অ্যাসোসিয়েশনের (বামবা) মধ্যে একটি দ্বিপাক্ষিক স্বাস্থ্যচুক্তি স্বাক্ষর হয়েছে।

চুক্তিতে যৌথভাবে স্বাক্ষর করেন- ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী এবং বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ডস অ্যাসোসিয়েশনের (বামবা) সভাপতি হামিন আহমেদ। বামবার অন্তর্ভূক্ত ৫২টি ব্যান্ডের সদস্য ও তাদের পরিবারবর্গ এখন থেকে এই হাসপাতালে বিশেষ ছাড়ে চিকিৎসাসেবা গ্রহণের পাশাপাশি এক্সিকিউটিভ হেল্থ চেক-আপ, কার্ডিয়াক হেল্থ চেক-আপসহ অগ্রাধিকার ভিত্তিতে জরুরি স্বাস্থ্যসেবা পাবেন।

দ্বিপাক্ষিক চুক্তিতে আরও স্বাক্ষর করেন বামবার ভাইস প্রেসিডেন্ট শেখ মনিরুল আলম টিপু, সহ সম্পাদক কাজী আশেকিন এবং
ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের অ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার একেএম সাহেদ হোসেন ও সিনিয়র এক্সিকিউটিভ আমিনুল ইসলাম সুমন।

মহাখালীর রাওয়া কনভেনশন সেন্টার, হল-৩ এ অনুষ্ঠিত এ আয়োজনে শুভেচ্ছা বক্তব্য রাখেন- সাকিব চৌধুরী- ক্রিপটিক ফেট ব্যান্ড ও সাধারণ সম্পাদক, বামবা, ফোয়াদ নাসের বাবু- সঙ্গীত পরিচালক ও ফিডব্যাকের দলনেতা, মাকসুদুল হক- প্রধান কন্ঠ, মাকসুদ ও’ ঢাকা ব্যান্ড ও প্রতিষ্ঠাতা সভাপতি, বামবা, বাপ্পা মজুমদার- দলছুট, নাসিম আলী খান- সোল্স, হাসান- আর্ক ব্যান্ড, জর্জ লিংকন ডি’ কস্তা- আর্টসেল।

স্বাস্থ্যচুক্তি অনুষ্ঠানের পাশাপাশি ফ্রি হেল্থ ক্যাম্পের আয়োজন করা হয় যেখানে আগত ব্যান্ড সদস্যদের ব্লাডসুগার ও ব্লাডপ্রেসার পরিমাপসহ প্রাথমিক চিকিৎসা পরামর্শ প্রদান করা হয়। এছাড়াও বামবা’র সকল সদস্যদের মাঝে প্রিমিয়ার হেল্থ কার্ড ও উপহার সামগ্রী বিতরণ করা হয়, সেইসাথে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের নবনির্মিত টেলিভিশন বিজ্ঞাপন উন্মোচন করা হয়।

সারাবাংলা/এএম


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর