Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

থমথমে বসুরহাট, এখনও আলাউদ্দিন হত্যা মামলা নেয়নি পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ মার্চ ২০২১ ১৮:১২

নোয়াখালী: জেলার কোম্পানিগঞ্জের বসুরহাটে এখনও থমথমে পরিস্থিতি বিরাজ করছে। রাজনৈতিক অস্থিরতায় মানুষের আতঙ্ক কাটেনি। এদিকে, এখনও মঙ্গলবার গুলিতে নিহত আলাউদ্দিন হত্যা মামলা নেয়নি পুলিশ।

বৃহস্পতিবার রাতে কাদের মির্জাকে প্রধান আসামি করে একটি লিখিত অভিযোগ নিয়ে থানায় নিয়ে যান নিহত আলাউদ্দিনের ছোট ভাই এমদাদ হোসেন। তবে ত্রুটি থাকায় পুলিশ এজাহার গ্রহণ করেনি বলে এমদাদ সাংবাদিকদের জানান। বর্তমানে তিনি থানাতেই অবস্থান করছেন।

এর আগে এজাহারে সমস্যা থাকায় মামলা নেওয়া হয়নি বলে জানিয়েছিলেন পুলিশ সুপার মো. আলমগীর হোসেন।

পাশাপাশি, বসুরহাটের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে মোতায়েন করা তিন শতাধিক পুলিশ ও র‌্যাবের সদস্য নিয়মিত টহল দিচ্ছেন। এছাড়া আছেন প্রশাসনের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট। পরিস্থিতি স্বাভাবিক রাখতে বসুরহাটে অবস্থান করছেন চট্টগ্রাম রেঞ্জের একজন পুলিশ সুপারসহ জেলা পুলিশের বেশ কয়েকজন সিনিয়র কর্মকর্তা।

অন্যদিকে, বৃহস্পতিবার জেলা শহর মাইজদী থেকে গ্রেফতার করা হয় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কোম্পানিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদল। তাকে পুলিশের ওপর হামলার মামলায় গ্রেফতার দেখানো হয়েছে বলে জানিয়েছেন কোম্পানিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল হক রনি।

শুক্রবার (১২ মার্চ) মিজানুর রহমান বাদলকে নোয়াখালীর ১নং আমলি আদালতে হাজির করা হলে আদালতের বিচারক শোয়াইব উদ্দিন খান তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এছাড়া, কোম্পানিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের ওপর হামলার ঘটনায় মামলা করছেন তার স্ত্রী আরজুমান পারভীন। তিনি বলেন, ‘আমি এসপি সাহেবকে জানিয়েছি। ওসি থানায় এলে মামলা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন পুলিশ সুপার আলমগীর হোসেন।’

সারাবাংলা/এমও

আওয়ামী লীগ আলাউদ্দিন হত্যা কাদের মির্জা বসুরহাট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর