Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘মোটরসাইকেলের বহর দিয়ে ভোট হয় না, মানুষের মন জয় করেন’

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট
১২ মার্চ ২০২১ ২১:১২

জয়পুরহাট: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, শেখ হাসিনার মেয়র হতে হলে শেখ হাসিনার মতো হতে হবে। বিভিন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচন হবে। এই নির্বাচনে অনেকে নৌকা মার্কার প্রার্থী হতে চান, তাদের উদ্দেশ্যে বলতে চাই মোটরসাইকেলের বহর দিয়ে ভোট হয় না। সাধারণ মানুষের মন জয় করেন, মানুষ আপনাকে ভোট দেবে।’

শুক্রবার (১২ মার্চ) বিকেলে শহরের রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ও হত্যার প্রচেষ্টার প্রতিবাদ এবং জেলার তিনটি পৌর সভার নবনির্বাচিত মেয়রদের গণসংবর্ধনায় এই আয়োজন করা হয়।

আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, ‘যাদের জন্ম খুনের মধ্য দিয়ে, তারাই জাতির পিতা বঙ্গবন্ধুকে খুন করেছেন। জিয়াউর রহমান শুধু বঙ্গবন্ধু খুনের সঙ্গে নয়, কারাগারের অভ্যন্তরে জাতীয় চার নেতা হত্যাকাণ্ডের সঙ্গেও জড়িত।

তিনি আরও বলেন, ‘প্রধানমন্ত্রীর শেখ হাসিনা দেশের যে উন্নয়ন করেছেন, তা দেখে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে। সম্প্রতি পৌরসভা নির্বাচনে জনগণ আওয়ামী লীগের পক্ষে রায় দিয়েছেন। আর এসব দেখে বিএনপি নেতারা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার প্রতি বিষোদগার করছেন। তাকে হত্যার হুমকি দিচ্ছেন।’

রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, ‘শেখ হাসিনাকে এর আগে ২১ বার হত্যার চেষ্টা চালানো হয়েছে। কিন্তু মহান সৃষ্টিকর্তা তাকে রক্ষা করেছেন। তাই আমরা শেখ হাসিনাকে হত্যার হুমকিকে বিচলিত নই। বিএনপি পূর্বের ন্যায় আওয়ামী লীগ সরকারকে উৎখাতের চেষ্টা করছে। কিন্তু জনগণ আমাদের পাশে আছেন।’ বিএনপির সব অপতৎপরতার দাঁতভাঙা জবাব দেওয়া হবে বলেও ঘোষণা দেন তিনি।

জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেটের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সোলায়মান আলী, জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, আক্কেলপুর পৌরসভার মেয়র শহিদুল আলম চৌধুরিসহ অন্যরা।

সারাবাংলা/এমও

আওয়ামী লীগ জাতীয় সংসদের হুইপ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর