Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিদ্ধিরগঞ্জে মাদরাসা ছাত্র হত্যার অভিযোগে শিক্ষকসহ গ্রেফতার ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ মার্চ ২০২১ ২২:৪৬

নারায়ণগঞ্জ: জেলার সিদ্ধিরগঞ্জে ছাত্র হত্যার অভিযোগে কওমি মাদরাসার তিন শিক্ষক ও চার ছাত্রকে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। শুক্রবার (১২ মার্চ) নিহতের বাবা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দা‌য়েরের পর দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে পাঠিয়েছে পুলিশ।

নিহত ছাত্রের নাম সাব্বির আহম্মেদ (১৪)। সে রূপগঞ্জ থানার বরপা এলাকার মো. জামাল হোসেনের ছেলে।

গ্রেফতারকৃতরা হলেন- মাদরাসা শিক্ষক শামীম ইসলাম মিয়াজি, মাহমুদুল হাসান, আবু তালহা; মাদরাসা ছাত্র আবু বক্কর, শওকত হোসেন সুমন, জুবায়ের আহমেদ এবং আব্দুল আজিজ।

মামলার বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, সাব্বির ওই মাদরাসায় আবাসিকভাবে থেকে হিফজ বিভাগে পড়তো। গত ১০ মার্চ সকাল সাড়ে ১০টার দিকে জামাল হোসেনের মোবাইলে ফোন দিয়ে শিক্ষক যুবায়ের জানান, গলায় গামছা পেঁচিয়ে সাব্বির আত্মহত্যা করেছে। এ খবর পেয়ে নিহতের বাবা মাদরাসায় গিয়ে অন্য ছাত্র ও শিক্ষকদের সঙ্গে কথা বলে লাশ বাড়িতে নিয়া দাফনের প্রস্তুতি নেন।

কিন্তু লাশের গোসল করানোর সময় ঠোঁটে, কপালে ও মাথার ডানদিকে আঘাতের চিহ্নসহ গলায় রশির দাগ দেখা যায়। তখন পরিবারের সন্দেহ হয় আত্মহত্যার নাটক সাজানো হয়েছে। ফলে বিষয়টি মাদরাসা কর্তৃপক্ষ‌কে জানালে মাদরাসা থেকে অজ্ঞাতনামা হুজুর নিহতের বাবার মোবাইলে কল দিয়ে ছেলের মৃত্যুর বিষয়টি পুলিশকে না জানানোর জন্য বিভিন্ন ভাবে পরামর্শ দেন। পরে জামাল হোসেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে ঘটনা জানালে পুলিশ ওই সাতজনকে আটক করে লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টো‌রিয়া হাসপাতালে পাঠায়।

এই বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মশিউর রহমান বলেন, ‘সাতজনকে গ্রেফতারের পর ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।’

সারাবাংলা/এমও

টপ নিউজ মাদরাসা ছাত্র মাদরাসা শিক্ষক


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর