Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আশুলিয়ায় ছিনতাইকারী চক্রের ৪ সদস্য গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ মার্চ ২০২১ ১৭:৫৮

ঢাকা: আশুলিয়ায় ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-৪। শুক্রবার (১২ মার্চ) সন্ধ্যায় সারাবাংলাকে এ তথ্য জানিয়েছেন র‍্যাব-৪ এর সহকারি পরিচালক (গণমাধ্যম) জিয়াউর রহমান জিয়া।

তিনি জানান, দীর্ঘদিন ধরে র‍্যাবের নজরদারী অব্যাহত রয়েছে ছিনতাইকারীদের বিরুদ্ধে। তার ধারাবাহিকতায় গতকাল রাতে একটি ছিনতাই চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতার ছিনতাইকারী হলেন, মো. মাজেদ হোসেন (৩৫), মো. জাবেদ (৩০), মো. মাছুম মন্ডল (৩০) ও মো. জিয়া (৩০)।

র‍্যাব জানায়, সাম্প্রতিককালে রাজধানীসহ ঢাকা জেলার বিভিন্ন স্থানে ছিনতাইয়ের ঘটনা সংক্রান্ত কয়েকটি অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি বিশেষ গোয়েন্দা টিম ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১১ মার্চ) রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, ঢাকা জেলার আশুলিয়া থানার বাইপাইল এলাকায় একটি সংঘবদ্ধ ছিনতাই চক্রের কয়েকজন সদস্য ছিনতায়ের জন্য অবস্থান করছে। এ তথ্যের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি দল অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। এসময় ১টি চাকু, ১টি মোবাইল এবং ছিনতাইকয়ের নগদ ১ হাজার টাকা জব্দ করা হয়।

র‍্যাব আরও জানায়, দীর্ঘদিন ধরে এই চক্রের ৫-৬ জন সদস্য দলবদ্ধ হয়ে সাভার-আশুলিয়াসহ ঢাকা জেলার বিভিন্নস্থানে রাতের অন্ধকারে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা, মোবাইল, স্বর্ণালঙ্কার প্রভৃতি ছিনতাই করত এবং বিশেষ ক্ষেত্রে যারা জোড়াজোড়ি করত সে সকল ভূক্তভোগীকে ছিনতাইকারীরা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে মারাত্মকভাবে জখম করত।

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে এবং অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছে র‍্যাব।

সারাবাংলা/এসএসএ

ছিনতাইকারী চক্র সদস্য গ্রেফতার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর