Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘প্রিমিয়ার ব্যাংক ফ্যাকড-ক্যাব আন্তর্জাতিক শিক্ষামেলা’ অনুষ্ঠিত

সারাবাংলা ডেস্ক
১৩ মার্চ ২০২১ ১৯:৪৪

ঢাকা: দেশের সর্ববৃহৎ শিক্ষা মেলা ‘প্রিমিয়ার ব্যাংক ৬ষ্ঠ ফ্যাকড-ক্যাব আন্তর্জাতিক শিক্ষামেলা- ২০২১’ ঢাকার ইন্টারকন্টিনেন্টাল হোটেলে ১২ ও ১৩ মার্চ অনুষ্ঠিত হয়েছে।

পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন প্রধান অতিথি হিসেবে ‘প্রিমিয়ার ব্যাংক ৬ষ্ঠ ফ্যাকড-ক্যাব আন্তর্জাতিক শিক্ষামেলা- ২০২১’ এর শুভ উদ্বোধন করেন। দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক গোলাম আউলিয়া বিশেষ অতিথি হিসেবে এসময় উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ব্যাংকের রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান মোহাম্মদ শামীম মোর্শেদ, এক্সপোর আয়োজক কমিটি ফ্যাকড-ক্যাব’র প্রেসিডেন্ট কাজী ফরিদুল হকসহ খ্যাতনামা বিশ্ববিদ্যালয়ের ব্যক্তিরা।

মেলার প্রধান পৃষ্ঠপোষক প্রিমিয়ার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এম. রিয়াজুল করিম বলেন, ‘উচ্চশিক্ষায় বিদেশে পড়তে যাওয়ার মাধ্যমে শিক্ষার্থীরা তাদের ক্যারিয়ার ডেভেলপমেন্ট করছে এবং বাংলাদেশের অন্যতম প্রিমিয়ার ব্যাংক যারা শিক্ষার্থীদের ওয়ানস্টপ সার্ভিসের মাধ্যমে দ্রুত টিউশন ফি পাঠানোসহ অন্যান্য সেবা নিশ্চিত করছে।’

উচ্চশিক্ষার জন্য বিদেশ যাওয়ার ক্ষেত্রে সঠিক নির্দেশনা দিতে এই এডুকেশন এক্সপোর আয়োজন করে আসছে ফরেন অ্যাডমিশন অ্যান্ড ক্যারিয়ার ডেভলপমেন্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ফ্যাকড-ক্যাব)। এডুকেশন এক্সপোতে ছিল বিশ্বের খ্যাতনামা বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধির সঙ্গে কথা বলার সুযোগ, স্পট এডমিশন, বিদেশি বিশ্ববিদ্যালয়ের সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে ভর্তির সুযোগসহ বিভিন্ন সেবার ওপর বিশেষ ছাড়।

বিজ্ঞাপন

দেশের স্বনামধন্য ৪৬টি কনসালটেন্সি প্রতিষ্ঠানের উপস্থিতিতে অস্ট্রেলিয়া, যুক্তরাষ্ট্র, কানাডা, যুক্তরাজ্য, লাটভিয়া, মালয়েশিয়া, চীন, ফিলিপাইন, নেপাল ও বাংলাদেশসহ বিশ্বের ৩০০টির বেশি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি মেলায় অংশ নেন।

সারাবাংলা/এমও

আন্তর্জাতিক শিক্ষামেলা প্রিমিয়ার ব্যাংক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর