Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাস থেকে নারীকে ছুঁড়ে ফেলার ঘটনায় চালক-হেলপারের দোষ স্বীকার

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ মার্চ ২০২১ ১৯:৫৫

ঢাকা: কেরানিগঞ্জে চলন্ত বাস থেকে বাকপ্রতিবন্ধী এক নারী যাত্রীকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার ঘটনায় ‘এন মল্লিক’ পরিবহনের বাস চালক ও হেলপার দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

শনিবার (১৩ মার্চ) রিমান্ড শেষে দুই আসামিকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা কেরানিগঞ্জ মডেল থানার উপপরিদর্শক (এসআই) আফরুজা আক্তার। এরপর আসামিরা স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করেন ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী আশরাফ-উজ-জামান। এরপরে বাসচালক মো. সবুজ ও হেলপার নাহিদকে কারাগারে পাঠানো হয়।

বিজ্ঞাপন

আসামিরা হলেন- বাসচালক মো. সবুজ (২৫) ও হেলপার নাহিদ (১৯)।

গত ১০ মার্চ বিকেলে ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ফাইরুজ তাসনীম আসামিদের দু’দিনের রিমান্ডে পাঠানোর আদেশ দিয়েছিলেন। গত ৯ মার্চ দক্ষিণ কেরানীগঞ্জ কুচিয়ামারা ব্রিজ এলাকা থেকে আসামিদের গ্রেফতার করে র‌্যাব। ঘটনার পরে বাসটিও জব্দ করা হয়েছে।

এর আগে, গত ৭ মার্চ সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, এন মল্লিক নামের একটি বাস থেকে ছুঁড়ে ফেলা হয় বোরকা পরা বাকপ্রতিবন্ধী ওই নারীকে। মাটিতে পড়ে অস্ফুট স্বরে গোঙাচ্ছিলেন তিনি। পরে স্থানীয়রা ওই প্রতিবন্ধী নারীকে মাটি থেকে তোলেন।

সারাবাংলা/এআই/এমও

চলন্ত বাস দোষ স্বীকার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর