Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সড়কে ভোগান্তি নিয়ে ডিএমপির আগাম সতর্কতা

স্টাফ করেসপন্ডেন্ট
১৪ মার্চ ২০২১ ১৪:২৪

ঢাকা: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সিটিটিসি’র সদ্যবিদায়ী প্রধান এবং ভারপ্রাপ্ত কমিশনার মো. মনিরুল ইসলাম বলেছেন, ১৭-২৬ মার্চ পর্যন্ত বাংলাদেশে পাঁচ দেশের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর ভিভিআইপি মুভমেন্টের জন্য নগরবাসীকে কিছুটা ভোগান্তি পোহাতে হতে পারে। এ কারণে নাগরিকদের নির্দিষ্ট সময়ের আগে বাসা থেকে বের হওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

রোববার (১৪ মার্চ) দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের হেডকোয়ার্টার্সে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর উদ্বোধন উপলক্ষে বিভিন্ন দেশের রাষ্ট্র ও সরকার প্রধানের আগমন উপলক্ষে নিরাপত্তা সংক্রান্ত বিষয় নিয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ওই সময়ের মধ্যে রাজনৈতিক দলগুলোকে কোনো কর্মসূচি না দেওয়ার অনুরোধ জানান ডিএমপি’র ভারপ্রাপ্ত কমিশনার। এসব নির্দেশনা না মানলে রাষ্ট্রদ্রোহী হিসেবে বিবেচিত হবেন।

মনিরুল ইসলাম বলেন, যেহেতু এটি আমাদের সবচেয়ে বড় একটি আনন্দ উৎসব এবং পাঁচ দেশের ভিভিআইপি মেহমানরা আসছেন। তাদের নিরাপত্তার কারণে কিছুটা ট্রাফিক শৃঙ্খলায় বিঘ্ন ঘটতে পারে, এতে জনভোগান্তি বাড়তে পারে। তাই, জনসাধারণের প্রতি আমাদের বিশেষ অনুরোধ তারা যেনো সময় নিয়ে বাসা থেকে বের হন।

সারাবাংলা/এসএইচ/একেএম

টপ নিউজ ঢাকা মেট্রোপলিটন পুলিশ সড়কে ভোগান্তি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর