Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঋণে জর্জরিত গৃহবধূর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৪ মার্চ ২০২১ ১৮:৩৮

ঢাকা: রাজধানীর শাহজাহানপুরের একটি বাসা থেকে ফাতেমা (৩৩) নামের এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই গৃহবধূ ঋণে জর্জরিত ছিলো বলে জানিয়েছেন স্বজনরা।

রোববার (১৪ মার্চ) বেলা ১টার দিকে উত্তর শাহজাহানপুরের বাসা থেকে মৃতদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

শাহজাহানপুর থানার উপ পরিদর্শক(এসআই) মো. শাহজাহান কবির সুরতহাল রিপোর্টে উল্লেখ করেন, মৃত ফাতেমা ইট ভাঙর কাজ করতো। ঋণে জর্জরিত ছিল সে। ঋণের ভার সইতে না পেরে সকাল ৯টা থেকে ১১টার মধ্যে ঘরে ফ্যানের সঙ্গে কাপড় দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সে।

নিহতের স্বামী মনা মিয়া জানায়, তাদের বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার আকাব্বর গ্রামে। বর্তমানে উত্তর শাহজাহানপুরের একটি বাসায় ভাড়া থাকেন। দু’জনই ইট ভাঙার কাজ করে। এটি তাদের দু’জনেরই দ্বিতীয় বিয়ে। তার নিজের আগের ঘরের সুমাইয়া (১২) বছরের একটি মেয়ে আছে।

মনা মিয়া আরও জানায়, দীর্ঘদিন আগে ফাতেমা তার বোন শিল্পীকে কাতার পাঠায়। এ সময় বিভিন্ন জায়গা থেকে চার লাখ টাকা ঋণ করেছিল সে। তবে শিল্পী সেই টাকা দিতে অস্বীকার করলে গতকাল টাকার বিষয় নিয়ে মোবাইলে ঝগড়া হয় শিল্পীর সাথে। এই কারণেই ফাতেমা আত্মহত্যা করেছে।

সারাবাংলা/এসএসআর/এমও

গৃহবধূর আত্মহত্যা মৃতদেহ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর