Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জাল টাকা উদ্ধার: সাহেদ-মাসুদের বিরুদ্ধে ৪ জনের সাক্ষ্য

স্টাফ করেসপন্ডেন্ট
১৫ মার্চ ২০২১ ১৭:৩৪

ঢাকা: রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিম ও প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজের বিরুদ্ধে জাল টাকা উদ্ধারের ঘটনায় মামলায় বাদীসহ ৪ জনের সাক্ষ্য নিয়েছেন আদালত।

সোমবার (১৫ মার্চ) বিকেলে ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ রবিউল আলমের আদালতে এ সাক্ষীরা সাক্ষ্য দেন। তাদের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আগামী ২৫ মার্চ পরবর্তী সাক্ষ্যের তারিখ ধার্য করেন।

সাক্ষীরা হলেন, মামলার বাদী র‍্যাব-১ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি-১ এর সিপিও মজিবুর রহমান, র‍্যাবের এএসআই সানাউল্লাহ, সিপাহী আনিছুর রহমান ও ভ্রাইভার ল্যান্সনায়েক মো. নুরুল হক। মামলাটিতে ১৩ জনের সাক্ষীর মধ্যে ৪ জনের সাক্ষ্যগ্রহণ শেষ হলো।

উল্লেখ্য, ২০২০ সালের ১৫ জুলাই সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে সাহেদকে গ্রেফতার করে র‍্যাব। ওইদিনই রাজধানীর উত্তরা ১১ নম্বর সেক্টরে সাহেদের একটি ফ্ল্যাটে অভিযান চালায় র‌্যাব। সেখান থেকে জাল টাকা উদ্ধার করা হয়। ওই ঘটনায় উত্তরা পশ্চিম থানায় র‍্যাব-১ কর্মকর্তা মজিবুর রহমান তার বিরুদ্ধে মামলাটি করেন।

গত বছরের ২ নভেম্বর উত্তরা পশ্চিম থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ জাকির হোসেন সাহেদ- মাসুদসহ অজ্ঞাতনামে চার্জশিট দাখিল করেন। এরপর গত ২৪ ফেব্রুয়ারি এ দুই আসামির বিরুদ্ধে চার্জগঠন করে বিচার শুরুর আদেশ দেন। এদিন সাক্ষ্যগ্রহণকালে আসামিদের আদালতে হাজির করা হয়।

সারাবাংলা/এআই/এসএসএ

আদালত সাক্ষ্য সাহেদ- মাসুদ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর