Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কার্টুনিস্ট কিশোরের জন্য মেডিকেল বোর্ড

স্টাফ করেসপন্ডেন্ট
১৬ মার্চ ২০২১ ১৭:৫৮

কার্টুনিস্ট কিশোর, ফাইল ছবি

ঢাকা: আলাদতের নির্দেশে কার্টুনিস্ট কিশোরের স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নাক, কান, গলা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. নুরুল ফাত্তাহ রুমিকে প্রধান করে তিন সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক জানান, আদলতের নির্দেশে তিন সদস্যের মেডিকেল বোর্ড গঠন করেছি। নির্দিষ্ট সময়ে কিশোরের স্বাস্থ্য পরীক্ষা করা হবে।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, নাক, কান, গলা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. নুরুল ফাত্তাহ রুমিকে প্রধান, মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডা. হাফিজ সরকারকে সদস্য সচিব ও অর্থোপেডিক্স বিভাগের অধ্যাপক ডা. ফখরুল আমিন খানকে সদস্য করে এই মেডিকেল বোর্ড করা হয়েছে।

ঢামেক হাসপাতালের উপ পরিচালক ডা. আলাউদ্দিন আল আজাদ জানান, আদালতের জবানবন্দিতে কার্টুনিস্ট কিশোর অভিযোগ করেছে যে তাকে নির্যাতন করা হয়েছে। নির্যাতনে তার পিঠ, পা, কান ক্ষতিগ্রস্ত হয়েছে। এই কারণে আদলতের নির্দেশে তার স্বাস্থ্য পরীক্ষার জন্য এই বোর্ড গঠন করা হয়েছে। পরবর্তী কার্যদিবসে এই মেডিকেল বোর্ড কিশোরকে স্বাস্থ্য পরীক্ষা করবে। স্বাস্থ্য পরীক্ষার পর যত তাড়াতাড়ি সম্ভব মেডিকেল বোর্ড আদালতে একটি প্রতিবেদন জমা দেবে।

সারাবাংলা/এসএসআর/এসএসএ

কার্টুনিস্ট কিশোর টপ নিউজ মেডিকেল বোর্ড

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর