Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছাত্রকে বেধড়ক পিটুনি: এবার বোয়ালখালীতে মাদরাসা শিক্ষক আটক

স্পেশাল করেসপন্ডেন্ট
১৮ মার্চ ২০২১ ২১:২১

চট্টগ্রাম ব্যুরো: এবার চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় ছাত্রকে বেধড়ক পিটিয়ে আহত করার অভিযোগে এক মাদরাসা শিক্ষককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ মার্চ) সন্ধ্যায় উপজেলার পূর্ব গোমদণ্ডি নুরীয়া সিদ্দীকীয়া হাফেজখানা ও মীর ছমুদা এতিমখানায় অভিযান চালিয়ে ওই শিক্ষককে আটক করা হয়েছে।

অভিযুক্ত শিক্ষক মো. কাউছার (২১) বাঁশখালী উপজেলার বৈলছড়ি ইউনিয়নের গজারি বাড়ির আলী আকবরের ছেলে। নির্যাতনের শিকার শিশুটির বয়স ৯ বছর। বাড়ি পূর্ব গোমদণ্ডি শাহ মোহাম্মদ চৌধুরী পাড়ায়।

শিশুটির মা ও স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম সারাবাংলাকে বলেন, ‘বুধবার রাতে এশার নামাজের পর শিশুটি ময়লা ফেলতে বাইরে বের হয়। ফিরে আসার পর শিক্ষক কাউছার তাকে বেত দিয়ে বেধড়ক পেটান। রাতে তার জ্বর আসে। মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। তার মা খবর পেয়ে আজ (বৃহস্পতিবার) দুপুরে মাদরাসায় গিয়ে ছেলেকে নিয়ে আসেন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। বিকেলে তিনি আমাদের কাছে অভিযোগ করেন। এরপর আমরা শিক্ষক কাউছারকে আটক করি।’

অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে শিশুটির মা বাদী হয়ে মামলা দায়ের করছেন বলে জানিয়েছেন ওসি আবদুল করিম।

এর আগে ছাত্রকে বেধড়ক মারধরের অভিযোগে গত ১১ মার্চ হাটহাজারীতে এবং ১৬ মার্চ ফটিকছড়িতে দু’জন মাদরাসা শিক্ষককে গ্রেফতার করে পুলিশ।

সারাবাংলা/আরডি/টিআর

টপ নিউজ মাদরাসা শিক্ষক গ্রেফতার শিক্ষার্থীকে বেধড়ক পিটুনি

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর