Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার, বাদিকে হুমকি

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
১৯ মার্চ ২০২১ ১৬:১৫

বরিশাল: নলছিটিতে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের মামলায় মো. ইমাম হোসেন (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ মার্চ) রাতে উপজেলা শহরের স্টেশন রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে গত ১৪ মার্চ রাতে নলছিটি থানায় মামলা দায়ের করেন ওই শিক্ষার্থীর মা।

মামলার তদন্তকারী কর্মকর্তা নলছিটি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

গ্রেফতার ইমাম হোসেন উপজেলার আজিমপুর গ্রামের মো. শাহজাহান খানের ছেলে।

মামলার বিবরণে জানা গেছে, বাবা-মা ওমান প্রবাসী হওয়ায় ওই ছাত্রী নানা বাড়িতে থেকে পড়াশোনা করত। গত ৯ ফেব্রুয়ারি ওই ছাত্রীর নানা শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে তাকে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অসুস্থ নানাকে দেখাশুনা করতে ওই ছাত্রীর নানীও হাসপাতালে থাকতেন। ১০ ফেব্রুয়ারি রাতে ওই শিক্ষার্থীকে বাড়িতে একা পেয়ে তার নিকটাত্মীয় ইমাম হোসেন ধর্ষণ করেন। ১১ ফেব্রুয়ারি সকালে নানী হাসপাতাল থেকে বাড়িতে এলে মোবাইলের মাধ্যমে ধর্ষণের বিষয়টি মাকে জানায় ওই ছাত্রী। বিষয়টি ধামাচাপা দিতে ওইদিনই ছাত্রীর নাম-পরিচয় গোপন করে একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসা করান ইমাম হোসেনের বোন মিতু বেগম। ধর্ষণের ঘটনাটি কাউকে না বলতে ওই ছাত্রীকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখান তিনি। পরবর্তীতে ওমান থেকে ফিরে ওই ছাত্রীর মা ১৪ মার্চ থানায় মামলা করেন।

মামলার বাদি বলেন, আসামির পরিবারের লোকজন প্রতিনিয়ত আমাকে হুমকি দিচ্ছে। আমি এই অন্যায়ের দৃষ্টান্তমূলক বিচার চাই।

এসআই মো. মফিজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে উপজেলা শহরের স্টেশন রোড থেকে ইমাম হোসেনকে গ্রেফতার করা হয়েছে। তাকে শুক্রবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

যুবক গ্রেফতার স্কুলছাত্রীকে ধর্ষণ মামলা

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর