Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রতিটি ওয়ার্ডেই ব্যায়ামাগারের ব্যবস্থা করা হবে: শেখ তাপস

স্টাফ করেসপন্ডেন্ট
২২ মার্চ ২০২১ ২১:৪৭

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) প্রতিটি ওয়ার্ডেই ব্যায়ামাগারের ব্যাবস্থা করা হবে বলে ঘোষণা দিয়েছেন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

সোমবার (২২ মার্চ) দুপুরে জাতীয় ক্রীড়া পরিষদের অডিটোরিয়ামে ‘বঙ্গবন্ধু মিস্টার ঢাকা উন্মুক্ত বডিবিল্ডিং চ্যাম্পিয়নশিপ-২০২১’ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস এই ঘোষণা দেন।

ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, ‘আমাদের প্রত্যেকটি ওয়ার্ডে সামাজিক অনুষ্ঠান কেন্দ্র নির্মাণ করছি। যেখানে ব্যয়ামাগারের জন্য আলাদা ব্যবস্থা থাকবে। প্রায় ৩০টি ওয়ার্ডে ব্যায়ামাগার আছে, আমরা সেগুলোতে আধুনিক সরঞ্জাম সংযোজন করতে যাচ্ছি। তরুণ সমাজকে আহবান করব- আপনারা আপনাদের ওয়ার্ডের সেই ব্যায়ামাগারগুলো ব্যবহার করবেন।’

এর আগে ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ‘বঙ্গবন্ধু মিস্টার ঢাকা উন্মুক্ত বডিবিল্ডিং চ্যাম্পিয়নশিপ-২০২১’-এর আয়োজক কমিটির সভাপতি ও ৪১ নং ওয়ার্ডের কাউন্সিলর সারোয়ার হাসান আলো, বাংলাদেশ বডিবিল্ডিং ফেডারেশনের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ও মিডিয়া কমিটির চেয়ারম্যান মো. নুরুল ইসলাম খান নাঈম, ২৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. মোকাদ্দেস হোসেন জাহিদ, ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর মারুফ আহমেদ মনসুর, ৪৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আরিফ হোসেন, ৫০ নং ওয়ার্ডের কাউন্সিলর মাসুম মোল্লাসহ ৩৫, ৪৪, ৫৪, ৬৫ ও ৬৯ নং ওয়ার্ডের কাউন্সিলররা।

সারাবাংলা/এসএইচ/এমআই

তাপস ব্যায়ামাগার

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর