Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অস্ত্র-ফেনসিডিলসহ গ্রেফতার পুলিশ রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ মার্চ ২০২১ ১৭:০৫

নারায়ণগঞ্জ: সোনারগাঁও থেকে অস্ত্র ও ফেনসিডিলসহ গ্রেফতার আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) কায়কোবাদ পাঠান এবং তার দুই সহযোগীকে চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে পুলিশ আসামিদের নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মিল্টন হোসেনের আদালতে হাজির করে অস্ত্র ও মাদকের দুই মামলায় সাতদিন করে রিমান্ডের আবেদন করে। আদালত শুনানি শেষে দুই মামলায় প্রত্যেকের দুই দিন করে চার দিন রিমান্ড মঞ্জুর করেন।

বিজ্ঞাপন

আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার মেঘনা টোলপ্লাজা এলাকা থেকে ২৫ রাউন্ড গুলিসহ দুইটি বিদেশি পিস্তল ও ২৪০ বোতল ফেনসিডিলসহ এস আই কায়কোবাদ পাঠান ও তার দুই সহযোগী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-৩ ব্যাটালিয়ানের একটি দল। পরে র‌্যাব বাদি হয়ে তাদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় অস্ত্র ও মাদক আইনে আলাদা দুইটি মামলা দায়ের করলে সেই মামলায় মঙ্গলবার তিন আসামিকে আদালতে পাঠায় পুলিশ।

র‌্যাব-৩ ব্যাটালিয়নের সহকারী সুপার ও অপারেশন অফিসার ফারজানা হক জানান, চট্রগ্রাম থেকে মাদক নিয়ে এক ব্যবসায়ী ঢাকার দিকে আসছে এমন সংবাদ পেয়ে র‌্যাবের একটি টিম সোমবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোলপ্লাজায় অবস্থান নেয়। এসময় সন্দেহভাজন একটি সাদা প্রাইভটেকার টোল প্লাজা অতিক্রম করার সময় থামিয়ে তল্লাশি করা হয়। প্রাইভেট কারের পেছনের সিটে বসা ছিলেন কালাপাহাড়িয়া পুলিশ ফাঁড়ির এসআই কায়কোবাদ ও তার সহযোগী রবিন হোসেন। প্রাইভেটকারটির চালকের আসনে ছিলেন সোহেল মিয়া। এসময় প্রাইভেটকারের ভেতর ২৪০ বোতল ফেনসিডিল ও এস আই কায়কোবাদের কাছ থেকে ২৫ রাইন্ড গুলিসহ দুইটি বিদেশি পিস্তল জব্দ করা হয়। এ ব্যাপারে র‌্যাবের টিআই মোকলেসুর রহমান বাদি হয়ে এস আই কায়কোবাদসহ তিনজনকে আসামি করে সোনারগাঁ থানায় মাদক ও অস্ত্র আইনে দুইটি মামলা করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

অস্ত্র-ফেনসিডিলসহ গ্রেফতার পুলিশ নারায়ণগঞ্জ রিমান্ড

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর