Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পতেঙ্গায় পোশাককর্মী খুনের অভিযোগে ২ সহকর্মী গ্রেফতার

স্পেশাল করেসপন্ডেন্ট
২৩ মার্চ ২০২১ ২০:১৬

ট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর পতেঙ্গায় মারধর ও ছুরিকাঘাতে পোশাক কর্মী যুবককে খুনের ঘটনায় তার দুই সহকর্মীকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, পাওনা টাকা পরিশোধের আশ্বাস দিয়ে ডেকে নিয়ে সহকর্মীদের কয়েকজন মিলে তাকে খুন করে।

সোমবার (২২ মার্চ) রাতে নগরীর চান্দগাঁও এবং পতেঙ্গার খেজুরতলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

গ্রেফতার দু’জন হল- মো. এহেছান (২৬) ও বেলাল হোসেন (১৯)।

রোববার বিকেলে নগরীর পতেঙ্গা থানার নারকেল তলা এলাকায় র‌্যাব অফিসের গলিতে মো. শরীফ (২২) নামে এক যুবককে মারধর ও ছুরিকাঘাতে খুন করা হয়। পেশায় পোশাককর্মী শরীফের বাড়ি নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলায়। পতেঙ্গা থানার নারকেল তলা এলাকায় একটি ব্যাচেলর বাসায় ভাড়া থাকতেন।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবাইর সৈয়দ সারাবাংলাকে বলেন, ‘প্রাথমিক তদন্তে জানতে পেরেছি, শরীফকে খুনের সঙ্গে চার থেকে পাঁচ জন জড়িত। তারা সবাই সিইপিজেডে একই গার্মেন্টে চাকরি করত। কিছুদিন আগে শরীফের সঙ্গে তাদের মনোমালিন্য হয়। শরীফ একজনের কাছে ১ হাজার টাকা পাওনা ছিল। সেই টাকা পরিশোধের আশ্বাস দিয়ে তাকে ডেকে নেওয়া হয় এবং মারধর ও ছুরিকাঘাত করা হয়। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শরীফ মারা যান।’

ওসি জানান, এহেছান ছুরি দিয়ে শরীফের পিঠে আঘাত করেন। মূলত ছুরিকাঘাতের কারণেই তার মৃত্যু হয়েছে। এহেছানকে গ্রেফতারের পর তার দেওয়া তথ্য অনুযায়ী ছুরি উদ্ধার করা হয়েছে।

এদিকে এহেছান ও বেলালকে শরীফ খুনের ঘটনায় তার ভাইয়ের দায়ের করা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে মঙ্গলবার চট্টগ্রামের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হোসেন মো. রেজার আদালতে হাজির করে পুলিশ। আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন বলে জানিয়েছেন ওসি জোবাইর সৈয়দ।

সারাবাংলা/আরডি/এমআই

২ সহকর্মী গ্রেফতার পতেঙ্গা পোশাককর্মী খুন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর