Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শার্শায় শিশুকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক

লোকাল করেসপন্ডেন্ট
২৩ মার্চ ২০২১ ২১:৪২

বেনাপোল: যশোরের শার্শা উপজেলার ধান্যতাড়া গ্রামে ৬ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে আবু ছিদ্দিক গাজী (৭২) নামে বৃদ্ধকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ মার্চ) বেলা ১টার দিকে ধর্ষককে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা যায়, শিশুটি সোমবার সকালে তার সঙ্গীদের সঙ্গে বাড়ির পাশে ঘেরের পাড়ে খেলা করছিল। এসময় ঘের মালিক আবু ছিদ্দিক কৌশলে অন‍্য বাচ্চাদের বাড়িতে পাঠিয়ে দিয়ে ঐ শিশুটিকে থাকতে বলে। পরে প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করে। শিশুটির মা মেয়েকে খুঁজতে গিয়ে বিষয়টি দেখতে পেয়ে চিৎকার করলে ধর্ষক শিশুটিকে ফেলে পালিয়ে যায়।

ধর্ষণের শিকার শিশুটির চাচা জানান, সোমবার সাকালে আমি এবং আমার ভাই বাজারে পটল বিক্রি করতে গিয়েছিলাম। বাড়ি থেকে ফোন করে বিষয়টি জানালে দ্রুত বাড়িতে এসে আমাদের মেয়েকে জিজ্ঞাসা করলে সে কাঁদতে কাঁদতে ঘটনার সত্যতা জানায়। পরে থানায় মামলা করেছি। আমরা আমাদের মেয়ের উপর যে অন্যায় হয়েছে তার বিচার চাই এবং ধর্ষকের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি।

ওসি বদরুল আলম খান জানান, আটক আবু ছিদ্দিক আমাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তি দিয়েছে যে সে শিশুটিকে ধর্ষণ করেছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এসএসএ

ধর্ষণের অভিযোগ বৃদ্ধ আটক শার্শা

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর