Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুন্সীগঞ্জে গ্রাম্য সালিস থেকে সংঘর্ষ, ৩ জন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৫ মার্চ ২০২১ ০৯:৪৭

মুন্সীগঞ্জ: ইভটিজিংয়ের ঘটনায় সালিস বৈঠক চলাকালে প্রতিপক্ষের হামলায় দুই তরুণ নিহত হয়েছেন এবং আহত হয়েছে অন্তত পাঁচ জন। বুধবার (২৪ মার্চ) দিনগত রাত সাড়ে ১১টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার উত্তর ইসলামপুর এলাকায় এ ঘটনা ঘটে।

হামলায় নিহতরা হলেন- উত্তর ইসলামপুর এলাকার কাশেম পাঠানের ছেলে মো. ইমন হোসেন (২২) ও একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে মো. সাকিব হোসেন (১৯)।

এছাড়া বৃহস্পতিবার (২৫ মার্চ) দুপুর ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আওলাদ হোসেন মিন্টু (৪৭) নামে একজনের মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ সুপার আব্দুল মোমেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ইভটিজিংয়ের একটি ঘটনায় রাত ১০টার দিকে সালিস বৈঠক শুরু হয়। তবে তা মিথ্যা প্রমাণিত হলে স্থানীয় কিশোর সৌরভ ও ইমনের মধ্যে হাতাহাতি শুরু হয়। এ অবস্থায় সৌরভ গ্রুপ ও ইমন গ্রুপ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মারামারিতে জড়িয়ে পড়ে। পরে সেই মারামারিতে ঘটনাস্থলেই ইমন পাঠান নিহত হন। এছাড়া ঢাকা নেওয়ার পথে সাকিবের মৃত্যু হয়।

এদিকে ওই ঘটনায় বিচারকসহ গুরুতর আহত হয় অন্তত পাঁচ জন। যাদের মধ্যে তিন জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এছাড়া পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে বর্তমানে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে বিভাগের চিকিৎসক ড. ফেরদৌস জানান, বুধবার রাত সাড়ে ১১টার দিকে তিন জনকে হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে এক তরুণ মৃত ও অন্যজন গুরুতর আহত ছিলেন। এছাড়া গুরুতর আহত কয়েকজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুবক্কর সিদ্দিক জানান, সংঘর্ষের পরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। তবে কী নিয়ে এই সংঘর্ষ সৃষ্টি হয়েছে তা এখনো পরিষ্কার না। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজন আটক করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে তাদের নাম এখন বলা যাবে না।

সারাবাংলা/এমআই

গ্রাম্য সালিস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর