Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজবাড়ীতে প্রতিবেশীর ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৫ মার্চ ২০২১ ১৮:১০

রাজবাড়ী: সদর উপজেলার রুপপুর গ্রামে মো. কুদ্দুস শেখ (৪০) নামে এক ব্যক্তির ধর্ষণে ১৫ বছর বয়সী এক কিশোরী অন্তঃসত্ত্বা বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় বুধবার (২৪ মার্চ) ওই কিশোরীর বাবা বাদী হয়ে রাজবাড়ীর বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে কুদ্দুস শেখকে আসামি করে মামলা করেছেন। ট্রাইবুনালের বিচারক শারমিন নিগার মামলাটি আমলে নিয়ে রাজবাড়ী সদর থানাকে এফআইআর হিসেবে গ্রহণ করে আসামিকে গ্রেফতারের নির্দেশ দিয়েছেন।

বিজ্ঞাপন

আসামি কুদ্দুস শেখ রাজবাড়ী সদর উপজেলার মুলঘর ইউনিয়নের পারসাদীপুর গ্রামের মৃত তোরাপ আলী শেখের ছেলে।
মামলার বাদী ও ভিকটিমের বাবা জানান, তার মেয়ে কিছুটা মানসিক প্রতিবন্ধী। সম্প্রতি তার মেয়ের শারীরিক গঠন পরিবর্তন এবং অন্তঃসত্ত্বার বিষয়টি দৃশ্যমান হওয়ায় তারা তার মেয়েকে ঘটনা জিজ্ঞাসা করেন। জিজ্ঞাসার এক পর্যায়ে তার মেয়ে জানায় ২০২০ সালে সে বাড়ির পাশে মাঠে গরুর জন্য ঘাস কাটতে যায়। সেসময় তাদের প্রতিবেশী কুদ্দুস শেখ তার গলায় চাকু ধরে পাশের বাঁশবাগানে নিয়ে তাকে ধর্ষণ করে। ধর্ষণের কথা বললে কুদ্দুস তাকে মেরে ফেলবে বলে হুমকি দেয়। এজন্য সে কাউকে কিছু বলেনি।

ভিকটিমের বাবা আরও জানান, মেয়ের কাছ থেকে ঘটনা জানার পর গত ২২শে মার্চ তারা তার মেয়েকে নিয়ে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসকের কাছে যান। সেখানকার চিকিৎসক আল্ট্রাসনোগ্রাম করে দেখতে পান তার মেয়ে ৩০ সপ্তাহ ৬ দিনের অন্তঃসত্ত্বা। এরপর তিনি কুদ্দুস শেখকে ঘটনার সম্পর্কে জিজ্ঞাসা করলে কুদ্দুস দোষ স্বীকার করে এবং তার মেয়ের গর্ভজাত সন্তানের পিতৃপরিচয় দিতে রাজী হয়। তবে পরবর্তীতে কুদ্দুস এলাকা থেকে পালিয়ে যায়। যে কারণে তিনি বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

বিজ্ঞাপন

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, আদালতের নির্দেশে মামলাটি এফআইআর করা হয়েছে। আসামি কুদ্দুস শেখকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সারাবাংলা/এসএসএ

ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরী রাজবাড়ি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর